গফরগাঁওয়ে গৃহবধূর আত্মহত্যা | Nobobarta

গফরগাঁওয়ে গৃহবধূর আত্মহত্যা

আবিদ হাসান জুয়েল : ময়মনসিংহের গফরগাঁওয়ে নূর জাহান বেগম (৪৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে থানা পুলিশ। সোমবার (১০ আগষ্ট ) সকালে উপজেলার সালটিয়া ইউনিয়নের শিলাসী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শিলাসী গ্রামের খোকা মিয়ার স্ত্রী নূর জাহান বেগম দীর্ঘদিন যাবৎ পেট ব্যথা ও নানা রোগে ভুগছিলেন। পারিবারিক ভাবে চিকিৎসা করানো হলেও ব্যথা ও অসুখ কমেনি। এ বিষয়ে কিছুদিন ধরে হতাশাগ্রস্ত হয়ে পড়েন এ পাঁচ সন্তানের জননী। এমতাবস্থায় সকাল সাড়ে ৯টার দিকে বসতঘরের আড়ার সাথে গলায় রশি বেঁধে ফাঁসিতে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন তা টের পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় মৃত অবস্থায় তাঁকে উদ্ধার করে। পরে খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়।

স্থানীয় ইউপি মেম্বার নাসির উদ্দিন বলেন, নূর জাহান বেগম অনেকদিন ধরে পেট ব্যথায় ভুগছিলেন। হয়তো এ কারণেই এ ঘটনা ঘটিয়ে থাকতে পারেন। গফরগাঁও থানার অফিসার ইনচার্জ অনুকূল সরকার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ রিপোর্টের ভিত্তিতে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.