করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় মোট ১৫ জনের মৃত্যু | Nobobarta

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় মোট ১৫ জনের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে আমেনা বেগম নামের এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুন) রাত ১১টায় তিনি মারা যান। এ নিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে মোট ১৫ জনের মৃত্যু হয়েছে। তিনি সাতক্ষীরা সদর উপজেলার মাহমুদপুর গ্রামের মফিজুল মোড়লের স্ত্রী।

মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রফিকুল ইসলাম জানান, গত রোববার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে আমেনা বেগম (৩৮) মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি। হাসপাতালের তত্ত্বাবধায়ক আরও জানান, ওই দিনই তার নমুনা সংগ্রহ করে খুলনা পিসিআর ল্যাবে পাঠানো হয়। এখনও তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত সরকার জানান, ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে মৃতের লাশ দাফনের প্রস্তুতি চলছে। তিনি আরও জানান, মৃত ওই নারীর বাড়িসহ তার আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

আমেনা বেগমকে নিয়ে সাতক্ষীরায় মোট ১৫ জন রোগী কোভিড-১৯ এর উপসর্গ নিয়ে মারা গেলেন। এদিকে গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে আরও ৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ৪৭৩ জনের। ইতোমধ্যে ১ হাজার ২১ জনের রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছেছে। এরমধ্যে ৮৬টি রিপোর্ট পজিটিভ বাকি সব নেগেটিভ।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.