বাগেরহাটের মোরেলগঞ্জে ওয়ামী লীগ কর্মী খুন | Nobobarta

বাগেরহাটের মোরেলগঞ্জে ওয়ামী লীগ কর্মী খুন

বাগেরহাটের মোরেলগঞ্জে ছয় বাড়িতে একযোগে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন এবং নারী ও শিশুসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছেন।

রামচন্দ্রপুর ইউপির ছোট কুমারখালী গ্রামে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। নিহত সালাম সরদার একজন আওয়ামী লীগ কর্মী ছিলেন। এ ঘটনায় আহতরা হলেন ঘড়ঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী শামীম সরদার, তার স্ত্রী জান্নাতি বেগম, বাবা এসমাইল সরদার, রাকিব সরদার, মোজাম সরদার, লোকমান সরদার ও মঞ্জু বেগম। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে জামাল শেখ ও মন্টু মোল্লাকে আটক করেছে পুলিশ।

থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, জমিজমা ও রাজনৈতিক বিরোধের জের ধরে গভীর রাতে সিঁধ কেটে ১০/১২ জন তাদের বংশের ৬ বাড়িতে ঘরে ঢুকে লোকমানকে মারধর শুরু করে। তার চিৎকার শুনে পাশের ঘর থেকে ছোটভাই সালাম সরদার ছুটে গেলে দুর্বৃত্তরা সালামকে পিটিয়ে কুপিয়ে খালে ফেলে দেয়। বুধবার ভোরে আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকালে সালামকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ইউএনও মো. কামরুজ্জামান, মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত এসপি মো. রিয়াজুল ইসলাম, থানার ওসি কেএম আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.