গোপালগঞ্জের কাশিয়ানীতে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩০ | Nobobarta

গোপালগঞ্জের কাশিয়ানীতে দুইপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩০

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমি-জমার বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হিঙ্গুল সরদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে ৭ পুলিশ সদস্যসহ ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে ১৫৭ রাউন্ড গুলিবর্ষণ করে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান।

তিনি জানান, কাশিয়ানী উপজেলার দক্ষিণ ফুকরা গ্রামে জমি-জমা নিয়ে হারুন-অর-রশিদ মোল্যার সঙ্গে সাইফুল সিকদারের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে সংঘর্ষ থামাতে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৫৭ রাউন্ড গুলিবর্ষণ করে।

মারাত্মক আহত সাইফুল সিকদারের সমর্থক হিঙ্গুলকে প্রথমে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অবস্থার আরো অবনতি ঘটলে সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফেরি ঘাটে তিনি মারা যান। ওসি আরো জানান, ৭ পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসার দেওয়ার পর ছেড়ে দেওয়া হয়েছে। বাকি আহতদের গোপালগঞ্জ ও কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ১২ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.