হুমকির মুখে ঘিওরের কুস্তা ষ্ট্রীল ব্রিজ | Nobobarta

হুমকির মুখে ঘিওরের কুস্তা ষ্ট্রীল ব্রিজ

আল মামুন, নিজস্ব প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওর উপজেলার ঘিওর ইউনিয়নের কুস্তা গ্রামের ধলেশ্বরী নদীর উপর নির্মিত পুরাতন ষ্ট্রীলের ব্রিজটি আংশিক ভেঙে যাবার কারনে জেলা সদরের সাথে দুই উপজেলার প্রায় অর্ধশত গ্রামের লক্ষাধিক মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাবার উপক্রম হয়ে পড়েছে।

জরুরি প্রয়োজনে জেলা শহর বা অন্য যে কোনও উপজেলায় যেতে প্রায় ১০ কিলোমিটার ঘুরে যাতায়াত করতে হয় তাদের। এতে চরম দুর্ভোগে পড়েছেন ব্রিজ দিয়ে চলাচলকারীরা। দ্রুত বিকল্প ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। ব্রিজটির পাশেই রয়েছে সরকারি খাদ্য গুদাম, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কবরস্থান ও মহাশ্মশান।

এবিষয়ে ৪নং ঘিওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল নববার্তাকে জানান, আমি রোডস্ এন্ড হাইওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলেছি এবং তারা দ্রুত ব্যবস্থা গ্রহন করবে বলে আশ্বাস্থ করেছেন। তিনি আরো বলেন, আমি সরেজমিনে গিয়ে দেখেছি। জনগণের চলাচলে সাময়িক অসুবিধা হচ্ছে, দ্রুত মেরামত করার জন্য অনুরোধ জানান তিনি।

এবিষয়ে ঘিওর খাদ্য গুদামের উপ-খাদ্য পরিদর্শক মোঃ বিল্লাল হোসেন নববার্তাকে বলেন, খাদ্য গুদামের মালামাল সরবরাহ নিয়ে আমরা খুব ঝুঁকিতে আছি, যেকোনো সময় এখানে দুর্ঘটনা ঘটতে পারে।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.