হরিরামপুরে আঃ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ | Nobobarta

হরিরামপুরে আঃ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

আল মামুন, নিজস্ব প্রতিনিধি : মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের সভাপতির সাথে মানিকগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রার্থী এনামুল হক রুবেল। হরিরামপুর উপজেলার বিভিন্ন নদী ভাঙ্গন ও চর এলাকার কয়েকশত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একে এম আফজালুর রহমান বাবুর মানিকগঞ্জে আগমন উপলক্ষে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক প্রার্থী এনামুল হক রুবেল তাদের জেলার প্রবেশদ্বার থেকে অভ্যর্থনা জানিয়ে অনুষ্ঠান স্থলে নিয়ে আসেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি নির্মল রঞ্জন গুহ, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একে এম আফজালুর রহমান বাবু, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড গোলাম মহিউদ্দিন, সাবেক মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাদেকুল ইসলাম সোহা, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ ও জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী এনামুল হক রুবেল সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.