দৌলতপুরের জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের বিরুদ্ধে মানববন্ধন | Nobobarta

দৌলতপুরের জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের বিরুদ্ধে মানববন্ধন

আল মামুন, নিজস্ব প্রতিনিধি : মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ৪নং জিয়নপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন, তার ভাই মোঃ আঃ হাই, মোঃ হাকিম, মোঃ মোক্তার হোসেন ও মোঃ নিশাতের বিরুদ্ধে অর্থ, হত্যার চেষ্টা, মারপিট, ও দুর্নীতির অভিযোগে মানববন্ধন করেছে এলাকাবাসী।

অভিযোগ সুত্রে জানাযায় চাকুরীর কথা বলে মোঃ বেলায়ত হোসেন মোঃ মনিরুল ইসলাম ফাহাত এর নিকট থেকে চার বছর আগে এক লক্ষ্য টাকা নিয়ে বেলায়েত হোসেন কলেজে মাষ্টার রুলে কাজ করায়। এখন আরো তিন লক্ষ্য টাকা দাবী করলে আহত কাওছার মামুন তার অসহায় চাচাত ভাইয়ের হয়ে প্রতিবাদ করায় মোঃ বেলায়েত হোসেন চেয়ারম্যান ও তার সন্ত্রাসী বাহিনী অতর্কিত ভাবে তাকে এলোপাথাড়ি ভাবে কিল ঘুসি ও দাড়াল অস্ত্র দিয়ে আঘাত করে রক্তাক্ত অবস্থায় আমতলী এফ এস স্কুল মাঠের দক্ষিণ পশ্চিম কোনে ফেলে যায়। প্রথমে তাকে দৌলতপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য দৌলতপুর উপজেলা সদর হাসপাতালের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ মোঃ আক্তারুজ্জান তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার করেন।

আজ রবিবার (০৯ আগস্ট) উপজেলার জিয়নপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় সকালে ওই মানবন্ধন কর্মসূচি পালিত হয়। এলাকার কয়েক’শ নারী-পুরষ ইউপি চেয়ারম্যানের দুর্নীতি বন্ধে এবং বিভিন্ন অপকর্মের বিচার দাবি করেন।

এতে বক্তব্য রাখেন, জিয়নপুর ইউনিয়ন আঃলীগের যুগ্ম সম্পাদক মোঃ রাকিবুল হাসান রব, মানিকগঞ্জ বেগম জরিনা কলেজের প্রভাষক মোঃ আতোয়ার রহমান ও জিয়নপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ নুরুল আমিন প্রমুখ।

Rudra Amin Books

মানববন্ধন শেষে এক সংক্ষিপ্ত সভায়, সরকারি প্রকল্পের টাকা আত্মসাৎ, ভয় দেখিয়ে জিম্মি করে মেম্বারদের স্বাক্ষর নেয়া, জন্মনিবন্ধন, জাতীয়তা সনদ ও ওয়ারিশ সনদ প্রদানে অতিরিক্ত ফি আদায়, সন্ত্রাসী কর্মকান্ড, নারী কেলেঙ্কারি ও হত্যার চেষ্টাসহ তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের কথা তুলে ধরে শাস্তি দাবি করেন এলাকার নারী পুরুষ।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.