এমপি দুর্জয়ের নির্দেশে ঘিওরে বানভাসি মানুষের মাঝে যুবলীগ কর্মীর ত্রান বিতরণ | Nobobarta

এমপি দুর্জয়ের নির্দেশে ঘিওরে বানভাসি মানুষের মাঝে যুবলীগ কর্মীর ত্রান বিতরণ

সারাদেশে করোনার থাবায় মানুষজন অতিষ্ঠ তার মধ্যে বন্যা খারার উপর মরার ঘা। সারা বাংলাদেশের অনেক জেলায় বন্যা পরিস্থিতি চরম আকার ধারণ করেছে। হাজার ও মানুষ আজ পানিবন্ধী। পানিবন্ধী মানুষের দুঃখের সীমা নেই। তারা কোথাও যেতে পারছে না, কোন কাজ করতে পারছে না। যার ফলে তাদের শিশু সন্তানসহ অনেকেই না খেয়ে দিন কাটাতে হচ্ছে।

তাদের এই বিপদের সময়ে পাশে এসে দাঁড়িয়েছে ঘিওর উপজেলা যুবলীগ কর্মী জনাব সাঈমুর রহমান লিটন। তিনি তার এলাকায় প্রায় প্রতিটি বাড়ী নিজস্ব তহবিল থেকে শুকনো খাবার ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করেন।

এ ব্যাপারে কান্দাকুষ্টিয়া গ্রামের বাসিন্দা আকামত আলী নববার্তাকে বলেন, ‘বন্যা আমাগো সব শেষ কইরা দিচে, আমাগো খাওন নাই দাওন নাই; আমরা এহন কি খামু তা জানি না, কিন্তু লিটন (সাঈমুর রহমান লিটন) বাবা আমাগো কিছু খাবার দিচে দোয়া করি উনি অনেক দিন বাইচা থাকুক।” এ বিষয়ে জনাব সাইমুর রহমান লিটন বলেন, আমি আমার নেতা জনাব এ.এম. নাইমুর রহমান দুর্জয়ের নির্দেশে বানভাসি মানুষের মাঝে ত্রান বিতরণ করছি। আমি আমার সাধ্যমত যতটুকু পারছি করছি। তিনি সকল বৃত্তবানদের এ সব বানভাসী মানুষদের পাশে এসে দাঁড়ানোর আহবান করেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.