সাতক্ষিরার সাংসদপুত্র রুমনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা, গ্রেপ্তার ২ | Nobobarta

সাতক্ষিরার সাংসদপুত্র রুমনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলা, গ্রেপ্তার ২

মোঃ রাজন আমান, কুষ্টিয়া প্রতিনিধি # সাতক্ষিরা জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রিফাত আমিনের ছেলে রাশেদ সারোয়ার রুমনসহ ৪ জনের বিরুদ্ধে ফের চাঁদাবাজির মামলায় দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে সাতক্ষীরা সদর থানায় ব্যবসায়ী সিরাজুল ইসলামের দায়েরকৃত মামলার পরপরই সদরের ভোমরা বন্দর এলাকা থেকে এজাহার নামীয় আসামী ইমরান হোসেন টনি ও তুহিনকে গ্রেপ্তার করা হয়।সদর থানার ওসি ফিরোজ হোসেন মোল্যা জানান, শুক্রবার আসামিরা এমপিপুত্র রুমনের নেতৃত্বে ভোমরা স্থলবন্দরের জনৈক মাকছুদুর রহমানের অফিসের মধ্যে আটকে রেখে ট্রান্সপোর্ট ব্যবসায়ী সিরাজুল ইসলামের চাচাতো ভাই ফিরোজকে ব্যাপক মারধর করে। এসময় তার কাছে থাকা ২৫ হাজার টাকা আসামিরা ছিনিয়ে নেয় এবং পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে সিরাজুলসহ ফিরোজকে হত্যার হুমকিও দেওয়া হয়।

পুলিশ আরো জানায়, অন্যান্য আসামিরা হলেন, ভোমরার ইমরান হোসেন টনি, ফরহাদ হোসেন ও লক্ষীদাড়ী গ্রামের তুহিন হোসেন। উল্লেখ্য, গত বছরের ১৮ সেপ্টেম্বর রাশেদ সারোয়ার রুমনকে ব্যবসায়ী সিরাজুল ইসলাম বুলেটের দায়েরকৃত মামলায় শহরের চৌরঙ্গী মোড়ের একটি বাড়ি থেকে পুলিশ গ্রেপ্তার করে। এর আগে শ্যামনগরে ৩ নারী ও অস্ত্রসহ গ্রেপ্তার হন রুমন। এর কিছুদিন পর শহরের মাগুরা এলাকা থেকে আরেক নারীসহ গ্রেপ্তার হয় জনৈক চোরাচালানি মিলনের বাড়ি থেকে। এসব ঘটনায় রুমন দীর্ঘদিন আলোচিত ছিল শহরে।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin