নেত্রকোনায় ট্রলারডুবি, ৯ জনের মরদেহ উদ্ধার | Nobobarta

নেত্রকোনায় ট্রলারডুবি, ৯ জনের মরদেহ উদ্ধার

নেত্রকোনার কমলাকান্দার গুমাই নদীতে ট্রলারডুবির ঘটনায় এ পর্যন্ত ১১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আরো অনেকে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে। বুধবার সাড়ে ১০ টার দিকে উপজেলার বোড়কাপন ইউপির রাজনগর এলাকায় গুমাই নদীতে এ নৌকাডুবির ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

বোড়কাপন ইউপি চেয়ারম্যান একেএম হাদিছুজ্জামান জানান, সুনামগঞ্জের ধর্মপাশা থানার মধ্যনগর থেকে নেত্রকোনার ছাকুরাকোণা এলাকায় যাওয়ার পথে গুমাই নদীতে বালুবোঝাই একটি ট্রালারের সঙ্গে সংঘর্ষের পর যাত্রীবাহী ট্রলারটি ডুবে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা এলাকাবাসীর সহযোগিতা নিয়ে উদ্ধার কাজ শুরু করে। নেত্রকোনার ডিসি কাজি মো. আবদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে।

কলমাকান্দার ইউএনও মো. সোহেল রানা জানান, বালুবোঝাই বড় নৌকার ধাক্কায় ৩৬ জন যাত্রী নিয়ে ট্রলারটি ডুবে যায়। এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকিদের উদ্ধারে তৎপরতা চলছে। সুনামগঞ্জের ধর্মপাশার মধ্যনগর থানার ওসি মো. আবদুল্লাহ আল মামুন জানিয়েছেন, গুমাই নদীতে ট্রলারডুবির খবর পেয়ে তিনিও ঘটনাস্থলে যাচ্ছেন। নিহতদের বাড়ি মধ্যনগর থানার কামাউড়া গ্রামে বলে তিনি প্রাথমিকভাবে জেনেছেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.