চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রকাশ্যে বিএনপি নেতাকে কুপিয়ে খুন | Nobobarta

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রকাশ্যে বিএনপি নেতাকে কুপিয়ে খুন

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নে প্রকাশ্যে শওকত ফারাজী (৬৫) নামক বিএনপি নেতাকে  কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। শনিবার (২২ এপ্রিল/১৭) বেলা ১১টার দিকে জমি নিয়ে বিরোধের জেরে এ খুনের ঘটনা ঘটে।নিহত শওকত ফারাজী আলমডাঙ্গা উপজেলার রেল জগন্নাথপুর গ্রামের মৃত নওয়াজ ফারাজীর ছেলে এবং কালিদাসপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার সকালে শওকত ফারাজী বাড়ির পাশের ভুট্টাক্ষেতে কাজ করছিলেন। তখন দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে খুন করে। এসময় আশেপাশের কৃষকরা আলমডাঙ্গা থানা পুলিশে খবর দেয়।পরে পুলিশ বিকাল ৩টার দিকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠান। বিকালে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন ও আলমডাঙ্গা থানার ওসি আকরাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের ছোট ভাই কেরামত ফারাজী অভিযোগ করে বলেন, “জমি নিয়ে বিরোধের জের ধরেই প্রতিবেশীরা এ খুনের ঘটনা ঘটিয়েছে। আমরা এ খুনের বিচার চাই।”

আলমডাঙ্গা থানার ওসি আকরাম হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, “জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।”

Rudra Amin Books

 

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.