গফরগাঁওয়ে ১০ টাকার জন্য ব্যবসায়ী খুন! | Nobobarta

গফরগাঁওয়ে ১০ টাকার জন্য ব্যবসায়ী খুন!

আবিদ হাসান জুয়েল, গফরগাঁও প্রতিনিধি : ময়মনসিংহের গফরগাঁওয়ে বাজার পাহারাদারের হাতে মাত্র ১০ টাকার জন্য জয়নাল মিয়া (৫০) নামে এক পেঁয়াজ ব্যবসায়ী খুন হয়েছেন।

গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার পাগলা থানাধীন টাংগাব ইউনিয়নের পুলেরঘাট বাজারে ঘটনাটি ঘটেছে। নিহত ব্যবসায়ী টাংগাব ইউনিয়নের নামা বাশিয়া গ্রামের বাসিন্দা। অভিযুক্ত মোস্তফা (৩০) পাশ্ববর্তী দত্তের বাজার ইউনিয়নের মেদনারটেক গ্রামের বাসিন্দা এবং একই বাজারের নিযুক্ত পাহারাদার।

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাজারের পেয়াঁজ ব্যবসায়ী জয়নাল মিয়ার সাথে পাহারাদার মোস্তফার বাজারের বকেয়া ১০ টাকা চাঁদা নিয়ে বিরোধ ছিল। এই বকেয়া টাকা চাওয়াকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যায় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে পাহারাদার মোস্তফা ব্যবসায়ী জয়নাল মিয়াকে এলোপাথারী কিল ঘুষি ও লাথি মারে। এতে ঘটনাস্থলেই জয়নাল মিয়ার মৃত্যু হয়। পরে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পাগলা থানা পুলিশ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর ঘটনার সত্যতা নিশ্চিত করে নববার্তাকে বলেন, বিষয়টি দুঃখজনক। আমাকে রাত আটটার দিকে ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য আসাদ বিষয়টি অবহিত করেছেন। পাগলা থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিনুজ্জামান খাঁন বলেন, এ ঘটনায় নিহতের বড় ছেলে বাদী হয়ে একটি খুনের মামলা দায়ের করেছেন। অভিযুক্ত পাহারাদারকে আটকের চেষ্টা করছি।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.