গফরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা | Nobobarta

গফরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

আবিদ হাসান জুয়েল : ময়মনসিংহের গফরগাঁওয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয়, প্যাকেটজাত খাদ্যদ্রব্যে মুল্য তালিকা ও ব্যবসায়ীক ট্রেড লাইসেন্স না থাকায় তিন ব্যবসায়ীকে ১৪,৫০০ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরে ঘন্টাব্যাপী চলা ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।

জানা যায়, সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায়ের নেতৃত্বে পরিচালনায় এ অভিযানে পৌর শহরস্থ মহিলা কলেজের সামনে মনিহারী দোকানে মেয়াদ উত্তীর্ণ কোমল পানীয় ও প্যাকেটজাত খাদ্যদ্রব্যে মূল্য তালিকা না থাকায় ৮ হাজার টাকা, বি আর ডি বি অফিস সংলগ্ন মনিহারী দোকানে মেয়াদোত্তীর্ণ পণ্যসামগ্রী পাওয়ায় ৫ হাজার টাকা ও মহিলা কলেজ রোড সংলগ্ন জালাল মিয়ার মাংসের দোকানের ট্রেড লাইসেন্স না থাকায় ১৫ শত টাকা জরিমানা করা হয়।

এ অভিযানে আরো উপস্থিত ছিলেন, পৌরসভা স্যানিটারী ইন্সপেক্টর মোবারক হোসেন ও সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীবৃন্দ। সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায় বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে পরিচালিত এ অভিযানে মেয়াদ উত্তীর্ণ পণ্য সামগ্রী বিক্রয় ও ব্যবসায়ীক ট্রেড লাইসেন্স না থাকায় তিন ব্যবসায়ীকে এ জরিমানা করা হয়েছে। নিয়মিতই এ ধরনের অভিযান অব্যাহত রাখবেন বলেও তিনি জানান।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.