৯৯৯-এ ফোন, ৪ ঘণ্টার মধ্যে অপহৃত মাদ্রাসা ছাত্র উদ্ধার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জ থেকে অপহরণের ৪ চার ঘণ্টার মধ্যেই আশফাক (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে থানা পুলিশ। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল পেয়ে ওই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়।

মাদ্রাসা ছাত্র আশফাক উপজেলার নাগরী ইউনিয়নের নগরভেলা গায়েন বাড়ির আরশেদ আলী ফিরোজের ছেলে। সে নগরভেলা এলাকার মাদরাসাতুল কাউসার আল ইসলামিয়ার হেফজ বিভাগের ছাত্র। বুধবার (২৭ জানুয়ারী) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।

তিনি জানান, ভীকটিম উদ্ধার করতে আমরা স্বক্ষম হয়েছি। তবে আসামি গ্রেপ্তারে অভিযান এখনও অব্যহত রয়েছে। গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে অপহৃত ওই মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

অভিযানে নেতৃত্বদানকারী কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই)ও উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম স্বজনদের বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬ টা ২ মিনিটে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন কল করে অপহরণের বিষয়টি পুলিশকে জানান মাদ্রাসা ছাত্রের স্বজনরা। মাদ্রাসায় যাওয়ার পথে জোরপূর্বক অপহরণ করে মোটরসাইকেলে তুলে আশফাকে অপহরণ করা হয়। এ সময় অপহরণকারীরা মাদ্রাসা ছাত্রের স্বজনদের কাছে ফোনে মুক্তিপণ হিসেবে ১ লাখ টাকাও দাবি করা হয়। টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছে বলেও জানান আশফাকের স্বজনরা।

Rudra Amin Books

তিনি আরো জানান, বিষয়টি জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল করে অপহরণ ও মুক্তিপণ দাবির বিষয়ে বিস্তারিত পুলিশকে জানানো হয়। পরে কালীগঞ্জ থানা পুলিশ প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারের লোকেশন ট্রাক করে রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে আশফাককে উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অনলাইন নববার্তা-কে জানাতে ই-মেইল করুন- nobobarta@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

আপনার মতামত লিখুন :