চাঁদপুরে লরি-সিএনজি সংঘর্ষে নিহত ৩

চাঁদপুরের ফরিদগঞ্জে তেলের লরির সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজিচালক জাহাঙ্গীর (৪০), সিএনজির যাত্রী রুমা বেগম (৩০) ও মামুন (৩৫)। এ ঘটনায় যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ফরিদগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। সিএনজিটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

স্থানীয়রা জানান, চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সকাল পৌনে আটটার দিকে রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসা মেঘনা অয়েলের একটি তেলবাহী লরির (নোয়াখালী-ট ০৫-০০৬৭) চাকা ফেটে বিপরীত দিক থেকে আসা সিএনজির (লক্ষ্মীপুর-থ ১১-৬৮৬৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় তেলবাহী লরি ও সিএনজি স্কুটারটি পাশের খালে পড়ে যায়। এতে সিএনজি স্কুটারের তিনজন যাত্রী গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাদের দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত সাহা সিএনজিচালক জাহাঙ্গীর আলম ও যাত্রী রুমা বেগমকে (৩০) মৃত ঘোষণা করেন।

এ ছাড়া গুরুতর আহত মামুনকে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আহত মামুনও মারা যান। নিহত সিএনজি স্কুটার চালকের বাড়ি রায়পুর উপজেলায় ও রুমা বেগমের বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে। এ ছাড়া মামুনের বাড়ি ফরিদগঞ্জ উপজেলার শোল্লায়। ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেলের লরির চালক পলাতক।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.