ফটিকছড়িতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা

সীরাত মঞ্জুর, ফটিকছড়ি : ফটিকছড়িতে মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার ফটিকছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আনেফিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফটিকছড়ি-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি, উপজেলা পরিষদ চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব, ভাইস চেয়ারম্যান ছালামত উল্লাহ শাহীদ, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুর নাহার মুক্তা, পৌর মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন,ফটিকছড়ি থানার ওসি মোঃ বাবুল আক্তার ও ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহ সভায় মুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অতিথিরা ২৫০ জন মুক্তিযোদ্ধার হাতে সম্মাননা তুলেন দেন। দিবসটি উপলক্ষে একই স্থানে উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মার্চপাস্ট ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করা হয়। এর আগে সূর্যদয়ের সাথে সাথে ফটিকছড়ি কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ স্মরণে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক ও সমাজিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.