ফটিকছড়িতে ডাকাতের দুলাল নামের এক ব্যক্তির খুন

ফটিকছড়ি প্রতিনিধিঃ চট্টগ্রামের ফটিকছড়িতে দুর্ধর্ষ ডাকাতদের হাতে ডেকোরের্টাস এর মালিক মোঃ দুলাল(৪৫) নামে এক ব্যক্তি খুন হয়েছে।

শনিবার রাত সাড়ে ১২ টার দিকে ফটিকছড়ি উপজেলার কাঞ্চননগর সড়কের ছেঙ্গুরপুল এলাকায় এ খুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ রবিবার দুপুর সাড়ে ১২ টার দিকে লাশ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাবুল শনিবার রাতে কাঞ্চন নগর এলাকা থেকে ফেরার পথে এই ঘটনার শিকার হয়। বাবুলের সাথে থাকা ২ মোবাইল আনুমানিক ১০-১২ হাজার টাকা একটি ডিসকভার মোটরসাইকেল নিয়ে যায়। পুলিশ জানায়, বাবুলের হাত,পা ও মুখমণ্ডল অবস্থায় ছিল। বাবুলের মাথায় কপালে লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।
এলাকাবাসীরা জানায়, ছেঙ্গুরপুল এলাকায় প্রায় ডাকাতির ঘটনা ঘটে। গত দুই মাস আগে এম আর আজিম নামের এক যুবককে ছুরিকাঘাত করে টাকা পয়সা ছিনতাই করে নিয়ে যায়। ঐ এলাকায় বার বার ছিনতাইয়ের ঘটনা ঘটলেও এখনো পর্যন্ত পুলিশ কোন ছিনতাইকারী বা কোন ডাকাতকে গ্রেপ্তার করতে পারেনি বলে অভিযোগ তুলেছে এলাকাবাসীরা।

নিহত বাববুল ফটিকছড়ি পৌরসভার রাঙ্গামাটিয়া হাছি মিয়ার টিলার মৃত গুড়া মিয়ার পুত্র। তাদের নিজ বাড়ী উপজেলার সুন্দরপুর ইউনিয়নে । বাবুল বিগত ১০ বছর ধরে সুন্দরপুর নিজ বাড়ী থেকে গিয়ে রাঙ্গামাটিয়া হাছি মিয়ার টিলায় বসবাস করে আসছিলেন। বাবুলের ১ ছেলে, ১ মেয়ে সন্তান রয়েছে। এব্যাপারে ফটিকছড়ি থানার ওসি বাবুল আক্তার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে। আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি, মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

Rudra Amin Books
আপনার মতামত লিখুন :

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.