নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক | Nobobarta

নায়িকার শরীর নিয়ে মন্তব্য করে বিপাকে পরিচালক

বলিউড পরিচালক রামগোপাল ভার্মা অসুস্থতা থেকে সেরে উঠেছেন। ভার্মার পরবর্তী ছবির নায়িকা অপ্সরা রানি পরিচালককে সুস্থ দেখে স্বস্তিতে কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, ‘স্যার জি আপনি খুবই স্ট্রং। আর আমি বলছি দারুণ বাইসেপসও আপনার। আপনি একজন সত্যিকারের অনুপ্রেরণা।’

রামগোপাল সেই মন্তব্যের উত্তরে যা লিখেছেন তা নিয়ে ছিঃ ছিঃ পড়ে গেছে চারদিকে। রামগোপাল অপ্সরাকে লিখেছেন, ‘ধন্যবাদ, কিন্তু আমার বাইসেপস ছাড়ো। আমার বলা উচিত, তোমার শরীরের প্রতিটা ইঞ্চি সুন্দর। আর আমি ভাবতে পারছি না যে অংশগুলো ঢাকা সেগুলো কতটা সুন্দর।’ এমন মন্তব্যে তীব্র কটাক্ষের শিকার হয়েছেন তিনি। একজন নারীকে নিয়ে প্রকাশ্যে এমন কুরুচিকর মন্তব্যে হতবাক রোমগোপালের ফ্যানেরাও।

আসলে পুরো ক্যারিয়ারেই বিতর্ক ছাড়া খুব কম কাজ করেছেন তিনি। কিছুদিন আগেই পরবর্তী ছবির বিষয় অনার কিলিং করার ফলে পুলিশের কাছে তার নামে অভিযোগ দায়েরের ঘটনাও প্রকাশ্যে এসেছিল। তবে তিনি এই মুহূর্তে ওড়িশার দুই তারকাকে নিয়েই ব্যস্ত। তারা হলেন অপ্সরা রানি ও রক কাচ্চি। এ দুজন তার নতুন ছবি ‘থ্রিলার’র জুটি। তাদের নানারকম ছবি নিয়ে মেতে রয়েছেন রামগোপাল। সোশাল মিডিয়ায় একের পর এক তাদের উষ্ণ ছবি ও ফটোশুট শেয়ার করেছেন।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

0 Shares
Share
Tweet
Share
Pin