ঢাকাই ছবির নায়িকা সিমলা এবার বলিউডে | Nobobarta

ঢাকাই ছবির নায়িকা সিমলা এবার বলিউডে

ঢাকাই ছবির নায়িকা সিমলা এবার অভিনয় করতে যাচ্ছেন বলিউডের সিনেমায়। গত ১৯ মে থেকে ভারতের মুম্বাইয়ে ‘সফর’ নামের এই ছবিটির শুটিং শুরু হয়েছে। এতে সিমলার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেতা ও মডেল জস অরোরা।

সেখানে পুরো মাসজুড়ে শুটিংয়ে অংশ নেবেন নায়িকা সিমলা। এই অভিনেত্রী বলেন, ‘এটা আমার জন্য ভীষণ আনন্দের ঘটনা। দেশের বাইরে এসে কাজ করছি। বাংলাদেশের চলচ্চিত্রশিল্পীদের জন্য এটি সম্মানের।’

সিনেমাটি নির্মিত হচ্ছে হিন্দি ভাষায়। এই সিনেমায় হিন্দিতে কথা বলার জন্য তিন মাস ধরে হিন্দি ভাষার উপর প্রশিক্ষণ নিয়েছেন সিমলা। ছবিটি পরিচালনা করছেন অর্পণ রায় চৌধুরী। তিনি ভারতের একজন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা। এটি তার প্রথম পূর্ণদৈর্ঘ্য সিনেমা। ভারতের কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান কিংস এন্টারপ্রাইজের ব্যানারে তৈরি হচ্ছে সিমলা অভিনীত সিনেমা ‘সফর’।

বাংলাদেশে ‘ম্যাডাম ফুলি’ ছবিতে অভিনয় করে প্রশংসিত হন সিমলা। এই ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি। এছাড়া বেশ কিছু সিনেমায় অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন। এদিকে সিমলা অভিনীত ‘নাইওর’ এবং ‘প্রেম কাহন’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। শুরুতে ‘নিষিদ্ধ প্রেমের গল্প নামে শুটিং শুরু হলেও পরে নাম পরিবর্তন করে ‘প্রেম কাহন’ ছবিটি রাখা হয়।

Rudra Amin Books
ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.