করোনাভাইরাসের জন্য শুটিং বন্ধ করে দিলেন শামীম জামান | Nobobarta

করোনাভাইরাসের জন্য শুটিং বন্ধ করে দিলেন শামীম জামান

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি: করোনা ভাইরাসের আক্রমণ ও আতঙ্ক এখন গোটা বিশ্বকে থমকে দিয়েছে। বাংলাদেশে যা কোভিক-১৯ করোনা ভাইরাস হিসেবে চিহ্নিত করেছেন বিশেষজ্ঞরা। চীনের উহান শহর থেকে শুরু হয়ে ছড়িয়ে পড়া বিভিন্ন দেশের মধ্যে রয়েছে বাংলাদেশ। ফলে চরম অস্বস্তি আর আতঙ্কে দিনাতিপাত করছেন দেশের মানুষেরা। এই ভাইরাসের রেশ পড়েছে বিনোদন জগতের উপরেও। এ সংকটাপন্ন পরিস্থিতিতে একক ও ধারাবাহিক নাটক, টেলিফিল্মসহ সব ধরণের শুটিং স্থগিত করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান।

তিনি জানান, করোনাভাইরাস সচেতনতার মধ্যে রাষ্ট্র্রীয় ঘোষণায় স্কুল-কলেজ বন্ধ করা হয়েছে। বন্ধ হয়েছে সিনেমা হল। বন্ধ হয়েছে সিনেমার শুটিংও। তাই সব ধরণের একক, ধারাবাহিক নাটক ও টেলিফিল্মেও শুটিং বন্ধ করা হলো। মূলত, করোনা থেকে মানুষকে বাঁচাতে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টর গিল্ড ও শিল্পী সংঘ। আর সংগঠনের এই সিদ্ধান্তের সঙ্গে একমত পোষণ করেই এ ঘোষণা দিয়েছেন শামীম জামান।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘করোনা ভাইরাসের পূর্বসতর্কতার কথা মাথায় রেখে আমার সব ধরণের শুটিং স্থগিত করেছি। চলমান পরিস্থিতির মধ্যে শুটিং করা একেবারেই অনুচিত। এখন সময় নিজেদের সুস্থ রাখার। দয়া করে সবাই সচেতন হোন, আগামী ১৪ দিন নিজ বাড়িতে আটকে রাখুন নিজেকে। নিজেরা সুস্থ থাকলে সুস্থ থাকবে আশেপাশের মানুষেরাও, করোনার মহামারির ঝুঁকিমুক্ত হবে দেশ।’ শুটিং স্থগিত না হলে ২০ মার্চ থেকে একক নাটক ‘সাডেনলি ম্যারেজ’ দিয়ে ঈদের নাটকের কাজ শুরু করতে যাচ্ছিলেন তিনি। শামীম জামানের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন মোশাররফ করিম, পায়েল প্রমুখ।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.