মাগুড়ায় ইয়াবা সুন্দরী রাবেয়া গ্রেফতার | Nobobarta

মাগুড়ায় ইয়াবা সুন্দরী রাবেয়া গ্রেফতার

মাগুরার আদর্শপাড়া এলাকার একটি বাড়ি থেকে ইয়াবা সুন্দরী রাবেয়া বেগমসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৫৫০ পিস ইয়াবা, ধারালো অস্ত্র, নগদ ২৯ হাজার টাকা এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

১২ নভেম্বর সোমবার সকালে শহরের দোয়ারপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করে সদর থানা পুলিশ। পুলিশ জানায়, আটক ব্যক্তির নাম মাহামুদুর হাসানের পিতার নাম ওয়াক্কাস আলী। বাড়ি মাগুরা পৌর এলাকার কুকনা গ্রামে। রাবেয়া বেগম শ্রীপুর উপজেলার বড়ালিদহ গ্রামের প্রাবাসী নবুয়ত শেখের বউ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, গত ৫ দিন আগে মাহমুদুর কক্সবাজার থেকে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ক্রয় করে বিভিন্ন স্থানে বিক্রি করেছে। সর্বশেষ তার বাসায় তল্লাশি করে ওই পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। তিনি জানান, মাহমুদের বাড়িতে অভিযান চালিয়ে রাবেয়ার কাছ থেকে ৫৫০টি ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। পত্রিকার স্টিকার মোটরসাইকেলে লাগিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন মাহমুদুর। তার সাথে আটক নারী রাবেয়া বেগমের সাথে অনৈতিক সম্পর্ক ছিল তার। রাবেয়া বেগমের স্বামী বাহরাইন প্রবাসী। তার একটি সন্তান রয়েছে বলে জানা গেছে।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.