রেশমা’র ঘাতকের বিচারের দাবীতে সেভ দ্য রোড-এর সমাবেশ | Nobobarta

রেশমা’র ঘাতকের বিচারের দাবীতে সেভ দ্য রোড-এর সমাবেশ

রেশমা’র ঘাতককে গ্রেফতার ও বিচারের দাবীতে সেভ দ্য রোড-এর সাইক্লিস্ট ও শান্তি সড়ক সমাবেশ ১৪ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়েছে। সেভ দ্য রোড-এর প্রতিষ্ঠাতা মোমিন মেহেদীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা।

সংহতি প্রকাশ করেন অনলাইন প্রেস ইউনিটির ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, বাংলাদেশ নারী সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আনজুমান আরা শিল্পী, বাংলাদেশ মেস সংঘের মহাসচিব আয়াতুল্লাহ আকতার, প্রোগ্রেসিভ হিউমেনিস্ট জার্নির প্রেসিডেন্ট অভিনেত্রী শ্রুতি খান, সেভ দ্য রোড-এর সাংগঠনিক সম্পাদক মহিদুল ইসলাম, সদস্য সাজিয়া রহমান, শেখ ইকবাল, কন্ঠশিল্পী চম্পাবতী এন মারাক, সাইক্লিস্ট সিয়াম, সামির, সাদমান, সোহেল খন্দকার প্রমুখ।

মোমিন মেহেদী এসময় বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সদিচ্ছা আমাদেরকে আশাবাদী করেছে নিরাপদ ৪ পথের জন্য। কিন্তু তাঁর মন্ত্রী-সচিব-আমলাদের কারণে নিরাপদ পথ-এর কর্মচেষ্টা ভেস্তে গেছে, আমরা হারিয়েছি এই পথে লক্ষ লক্ষ মানুষকে, পঙ্গুত্ববরণ করেছে লক্ষ লক্ষ মানুষ। সবার আগে দেশ; আর সেই দেশের নিরাপদ পথ। কিন্তু কারা এই পথকে ডাস্টবিনে রুপান্তরিত করে; কারা এই পথকে মৃত্যুফাঁদে পরিণত করে তা এখন জনগন জেনে গেছে। অনতিবিলম্বে রেশমার ঘাতক চালকের গ্রেফতার ও সাইকেল লেন বাস্তবায়নে পদক্ষেপ নিতে হবে। তা না হলে আন্দোলন হবে ঘরে-বাইরে। ‘কিশোর আন্দোলন’-এর কথা ভুলে গেলে চলবে না।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.