প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা পররাষ্ট্রমন্ত্রীর | Nobobarta

প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা পররাষ্ট্রমন্ত্রীর

গুরুতর অসুস্থ ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির দ্রুত আরোগ্য কামনা করছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। প্রণব মুখার্জির অফিসে পাঠানো এক বার্তায় পররাষ্ট্রমন্ত্রী উল্লেখ করেন, প্রণব মুখার্জি বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। তিনি ১৯৭৩-১৯৭৪ সালে ভারতের বাণিজ্য প্রতিমন্ত্রী থাকাকালে তার সাথে আমার সাক্ষাতের সুযোগ হয়েছিল। আমি পররাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর আমার প্রথম সফর ছিল ভারতে। তখন আমি সস্ত্রীক তার সরকারি বাসভবনে গিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য বাংলাদেশ সফরে আসার অনুরোধ করেছিলাম। আমি প্রত্যাশা করি তিনি দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ সফরে আসবেন।

গতকাল সোমবার দুপুরে অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিজেই জানান। টুইটবার্তায় প্রণব মুখার্জি বলেন, ‘ভিন্ন একটি কারণে হাসপাতালে যাওয়ার পর আজ আমার কভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে।’

তিনি বলেন, ‘গত সপ্তাহে যারা আমার সংস্পর্শে এসেছিলেন, সেলফ আইসোলেশনে থাকতে এবং কভিড-১৯ পরীক্ষার জন্য তাদের প্রতি অনুরোধ জানাচ্ছি।’ প্রাণঘাতী করোনাভাইরাসের (কভিড-১৯) হটস্পটে পরিণত হওয়া ভারতে শনাক্তের সংখ্যা ২২ লাখ ছাড়িয়ে গেছে। মারা গেছেন এখন পর্যন্ত সাড়ে ৪৪ হাজার মানুষ।

ফেসবুক থেকে মতামত দিন

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.