বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ০৬:২৪ পূর্বাহ্ন

English Version
৩৩তম অনুপ্রাস প্রতিষ্ঠা বার্ষিকী -২০১৮

৩৩তম অনুপ্রাস প্রতিষ্ঠা বার্ষিকী -২০১৮

Onuprash Jatio Kobi Songothon



অনুপ্রাস জাতীয় কবি সংগঠনের ৩৩তম বছর পূর্তি ও ৩৪তম বছরে পদার্পন উপলক্ষ্যে আগামী ১৩ সেপ্টেস্বর, ২০১৮ তারিখ, বিকাল ৩.০০টায় ।। ২১ সেপ্টেস্বর, ২০১৮ তারিখ, বিকাল ৩.৩০ মিনিট ।। ২৮সেপ্টেস্বর, ২০১৮ তারিখ, বিকাল ৩.৩০ টায় সংস্কৃতি বিকাশ কেন্দ্র, পরীবাগ, মাজার গলি, ব্যাংক এশিয়ার পাশে, ঢাকায় প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধনা অতিথি হিসাবে থাকবেন কবি ড. এনামুল হক। স্বাগত বক্তব্য রাখবেন কবি ও সাংবাদিক শেখ সামসুল হক, নির্বাহী সভাপতি, অনুপ্রাস। সভাপতিত্ব করবেন কবি ও গীতিকার খোশনূর, সভাপতি, অনুপ্রাস জাতীয় কবি সংগঠন। সঞ্চালনা করবেন অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ও অনুপ্রাসের মহাসচিব কবি রীনা তালুকদার। এ উপলক্ষে প্রেমের কবিতার একটি সংকলন প্রকাশ করা হবে। অনুপ্রাস জাতীয় কবি সংগঠনের সাথে যারা বিরতিহীন ভাবে ১০ বছর এবং ২০ বছর যুক্ত আছেন। তাদেরকে অনুপ্রাস সম্মাননা প্রদান করবে।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন কবি রবিউল হুসাইন, কবি হাবীবুল্লাহ সিরাজী, অধ্যাপক নিরঞ্জন অধিকারী, কবি সামসুন্নাহার ফারুক ও কবি আসলাম সানী প্রমুখ। অনুপ্রাস জাতীয় কবি সংগঠন দীর্ঘদিন ধরে বাংলা সাহিত্যের গতিপ্রকৃতি ও বাক্ বদলে বিজ্ঞান কবিতার চর্চা করে অনবদ্য ভূমিকা রেখে চলছে। অনুষ্ঠানের আয়োজনে থাকছে দৈনিক পত্রিকায় অনুপ্রাস পাতা’র বিশেষ ক্রোড়পত্র প্রকাশ, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। ৩ দিন ব্যাপী এ অনুষ্ঠানে দেশ বিদেশ থেকে প্রায় ৫০০ শতাধিক কবি, সাহিত্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং অতিথির শুভাগমন ঘটবে বলে আশা করা যায়। সবাইকে সবান্ধব আমন্ত্রণ জানানো হলো।

Please Share This Post in Your Social Media




Leave a Reply



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com