শনিবার, ১৮ অগাস্ট ২০১৮, ০১:১৯ অপরাহ্ন

English Version
ইউপি চেয়ারম্যান ও নারী মেম্বারের নগ্ন ছবির লিফলেট, চলছে তোলপাড়

ইউপি চেয়ারম্যান ও নারী মেম্বারের নগ্ন ছবির লিফলেট, চলছে তোলপাড়



একেএম কামাল উদ্দিন টগর, নওগাঁ :

নওগাঁর আত্রাই বিশা ইউপি চেয়ারম্যানের নগ্ন ছবি লিফলেট পোষ্টার দিয়ে মিথ্যা অপ প্রচাররের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ৫নং বিশা ইউনিয়ন পরিষদ শহীদ মিনার চত্বরে বিশা ইউনিয়ন পরিষদ আয়োজিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নওগাঁ জেলা শাখার সহ-সভাপতি ও আত্রাই উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি, আহসান গঞ্জ ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী। উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ এবাদুর রহমান,

সভা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাণী নগর সদর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু।

বক্তব্য রাখেন- রানীনগর উপজেলার সকল ইউপি চেয়ারম্যানের পক্ষে রানীনগর কালীগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, একডালা ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম, আত্রাই উপজেলার কালিকাপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নাজমূল হক নাদিম, হাটকালু পাড়া ইউপি চেয়ারম্যান আব্দু শুকুর সরদার, সাহাগোলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম বাবু, ভোঁপাড়া ইউপি চেয়ারম্যান জানবক্স সরদার, মনিয়ারী ইউপি চেয়ারম্যান আল্লা মা- শেরই বিপ্লব, ষড়যন্ত্রের স্বীকার ভূক্তভোগী নওগাঁ জেলার ২০১৫-১৬ সালের শ্রেষ্ঠ চেয়ারম্যান, সরকারী ভাবে মালেশিয়া ও ফিলিপাইন দুই দেশ সফরকারী আব্দুল মানান মোল্লা, বিশা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাইফুল ইসলাম, কালিকাপুর ইউপি সদস্য বেদারুল ইসলাম, বিশা ইউপি সদস্য আব্দুর রশিদ, সরযন্ত্রের স্বীকার বিশা ইউপি সদস্যা ও ভূক্ত ভোগী বিউটি বেগম, বিশা মহিললীগ নেত্রী জায়েদা বেগম প্রমূখ।

প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান তাঁর বক্তব্যে হুুশিয়ারী উচ্চরণ করে বলেন , গত ৩ জুলাই দিবাগত রাত্রিতে একটি কুচক্রমহল সারা বাংলাদেশের তথা আত্রাই উপজেলার বিশা ইউনিয়ন পরিষদের উন্নয়ন, আইন শৃঙ্খলা ভাল দেখে ঘোলা পানিতে মাছ শিকারে ষড়যন্ত্রে লিপ্ত । তাই বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা ও ইউপি সদস্য বিউটি বেগম এর নগ্ন ছবিসহ মিথ্যা ঘটনা ছাফাইয়া এলাকায় অপ প্রচার করায় আমি তাঁর তীব্র প্রতিবাদ ও ধীক্কার ও নিন্দা জানাচ্ছি। সেই সাথে প্রসাশনকে এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে প্রকৃত ঘটনার সহিত জড়িত দোষী ব্যক্তিদের আইনের আয়তায় আনার অনুরোধ জানাচ্ছি। এমন ন্যাক্যার ঘটনায় যে ব্যক্তিই জড়িত থাকুত থাদের বিরুদ্ধে বিশা ইউনিয়ন বাসীদের সোচ্চার হওয়ার জন্য আহবান জানান। সারা বাংলাদেশ তথা বিশা ইউনিয়নের উন্নয়য়নের ধারাকে অভ্যহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কা প্রতীকে ইসরাফিল আলমকে আবারও এমপি হিসেবে নির্বাচিত করার জানানো হয়।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির নওগাঁ জেলা শাখার সদস্য কালিকা পুর ইউপি চেয়ারম্যান প্রভাষক নাজমূর হক নাদিম তাঁর বক্তব্যে বলেন- আগামী ১৫ দিনের মধ্যে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে এ ঘটনার সহিত যে ব্যক্তিই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হোকঅ অন্যথায় আমরা নওগাঁ জেলার চেয়ারম্যাম সমিতি বৃহত্তর কর্মসূচি সহ আন্দোলনে ডাক দিব। সেই আন্দোলনের ডাকে বিশা ইউনিয়ন বাসী সহ সর্বস্তরের মানুষের সহযোগীতা কামনা করছি। এ মিথ্যা অপপ্রচার সহ ফিলেট, পোষ্টার বিতরনের বিরুদ্ধে প্রতিবাদ, নিন্দা ও ধীক্কার জানাই।

প্রতিবাদ সভায় কয়েক হাজার নারী-পুরুষ সমবেত হন।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com