শনিবার, ২১ Jul ২০১৮, ১২:১১ অপরাহ্ন

English Version


কয়েস লোদীকে নিয়ে সোহাদ রব চৌধুরীর অপপ্রচারে জাহেদ তালুকদারের নিন্দা

কয়েস লোদীকে নিয়ে সোহাদ রব চৌধুরীর অপপ্রচারে জাহেদ তালুকদারের নিন্দা



সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের বার বার নির্বাচিত কাউন্সিলার ও প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদীকে নিয়ে কাউন্সিলার প্রার্থী সোহাদ রব চৌধুরীর অপপ্রচার ও মিথ্যাচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ আহমদ তালুকদার।

গতকাল এক প্রতিবাদ বার্তায় ৪নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা জাহেদ আহমদ তালুকদার বলেন- সম্প্রতি একটি অখ্যাত অনলাইনের সংবাদে সোহাদ রব চৌধুরী বলেছেন- কয়েস লোদী তাঁর সাথে দেয়া প্রতিশ্রæতি ভঙ্গ করেছেন। তিনি নাকি প্রতিশ্রæতি দিয়েছিলেন কয়েস লোদী আগামী নির্বাচন না করে সোহাদ রবকে সমর্থন দিবেন আর এজন্যই সোহাদ রব প্রার্থী হয়েছেন। প্রকৃতপক্ষে এধরনের কোন প্রতিশ্রæতির ঘটনা ঘটেনি। যা তাঁর মনগড়া কথা ও মিথ্যাচার।

ঐ নিউজপোর্টালকে সোহাদ রব চৌধুরী বলেন- ২০১৩ সালে অনুষ্ঠিত সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে কয়েস লোদী আমাকে প্রতিশ্রæতি দিয়েছিলেন যে, তিনি পরবর্তী নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্ধিতা করবেন না। তিনি মেয়র পদে নির্বাচন করবেন এবং আমাকে কাউন্সিলর পদে পরের নির্বাচনের জন্য প্রস্তুত নিতে অনুমতি প্রদানপূর্বক নিজের সম্মতি ও সমর্থন দিয়েছেন। আসন্ন নির্বাচনে সহযোগিতা করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেছেন।

দুঃখজনক হলেও সত্য যে, সোহাদ রব চৌধুরী কিছু মনগড়া তথ্য দিয়ে ঐ রিপোর্টারের সাথে মিথ্যাচার করেছেন। ঐ রিপোর্টার এর জন্য কয়েস লোদীর কোন বক্তব্য পর্যন্ত নেন নি। যা বাস্থনিষ্ট সাংবাদিকতা পরিপন্থি। আমি এই ধরনের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

জাহেদ তালুকদার আরো বলেন- সোহাদ রব চৌধুরী বিভিন্ন জায়গায় বলেছেন তিনি নাকি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ¯œাতকোত্তর। কিন্ত তিনি নির্বাচনী হলফনামার তথ্যে এসএসসি পাশ উল্লেখ করেছেন যা জাতীয় দৈনিক প্রথম আলো এবং সিলেটের স্থানীয় দৈনিক সিলেটের ডাক সহ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। আসন্ন সিটি নির্বাচনে ৪নং ওয়ার্ডবাসীর ভালবাসায় রেজাউল হাসান কয়েস লোদী যখন বিজয়ের দ্বারপ্রান্তে ঠিক সেই সময়ে এমন উদ্ভট ও মিথ্যাচারের সংবাদ প্রকাশ করা সুপরিকল্পিত ষড়যন্ত্রের বহিঃপ্রকাশ।
এই ধরনের মিথ্যাচার থেকে বিরত থাকার জন্য সোহাদ রব চৌধুরীর প্রতি আহŸান জানান তিনি। একই সাথে সত্যতা যাচাই করে সংবাদ প্রকাশ করার জন্য কথিত অনলাইন নিউজপোর্টাল সহ জাতির জাগ্রত বিবেক সাংবাদিক বন্ধুদের প্রতি আহবান জানান তিনি।

ফেসবুক থেকে মতামত দিন

Please Share This Post in Your Social Media




ফুটবল স্কোর



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com