আজ সোমবার, ১৭ Jun ২০১৯, ১১:৩৬ অপরাহ্ন

তেরখাদা ইয়াংস্টার কমিউনিটির ১ম কর্মী সভা অনুষ্ঠিত

তেরখাদা ইয়াংস্টার কমিউনিটির ১ম কর্মী সভা অনুষ্ঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

বিশেষ প্রতিনিধিঃ
“মানবতাই হোক তারুণ্যের একমাত্র আসক্তি”- স্লোগানে সামাজিক সেচ্ছাসেবী সংগঠন তেরখাদা ইয়াংস্টার কমিউনিটি(TYSC) আয়োজিত ১ম কর্মী সভা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউপির  ২৭ নং উত্তর কুশলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কর্মী সভা অনু্ষ্ঠিত হয়। সভায় দারিয়ালা, কাচনা, কুশলা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক লস্কার আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপদেষ্টাদের মধ্যে বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত বিভাগীয় বন কর্মকর্তা ও গুণী ব্যক্তিত্ব এহিউল ইসলাম, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক শেখ শওকত আলী, কাস্টমস ও ভ্যাট এক্সাইজ এর ইন্সপেক্টর ও সমাজ সেবক কাজী শরিফুল ইসলাম শফিক, চিত্রা অর্গানিক এর প্রতিষ্ঠাতা ও সাংবাদিক শাহজাহান শাহীম, অবঃ মেজর সিদ্দিকুর রহমান, সরকারি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক কাজী মফিজ এবং  কাজী রফিক কালাম।
এছাড়া অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন তেরখাদার শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকার পুরস্কার প্রাপ্ত অত্যন্ত গুণী ও মেধাবী ব্যক্তিত্ব লিপিকা পাত্র, খুলনা দেয়াড়া থেকে আগত সম্মানিত ও গুণী ব্যক্তিত্ব, কলেজ শিক্ষক মোল্লা মুজিবর মোল্লাসসহ বক্তব্য রাখেন গুনি ব্যক্তিত্ব , কুশলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও লেখক দেলোয়ার হোসেন।
এসময়  সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টিওয়াইএসসির উপদেষ্টা বাংলাদেশ এটোমিক এ্যনার্জি ঢাকা এর সিনিয়র এডমিন কর্মকর্তা ও মানবতা প্রেমী জাকিয়া সিদ্দিকী, ডিপোজিট ফান্ডের অর্থ সচিব ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর কর্মকর্তা ও মানবতাবাদী হাবিবা খানম, এডমিন ও কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন মাটির মানুষ, টিওয়াইএসসি একনিষ্ঠ কর্মী ও অত্যন্ত শ্রদ্ধেয় রুমী আজম (এ্যাডমিন ও কর্মী), জুয়েল মোল্লা (নাইট স্কুল শিক্ষক ও কর্মী), লিটন সরদার (কর্মী), শেখ রাজু ফকির (কর্মী), আব্দুল কাদের ফরাজি(কর্মী), চঞ্চল সরদার(কর্মী) , আরমান শেখ(কর্মী), রবিউল মোল্লা(কর্মী), সোহাগ লস্কর (কর্মী)।

তেরখাদা ইয়াংস্টার কমিউনিটি (টিওয়াইএসসি) এর সম্মানিত উপদেষ্টা কাজী শরিফুল ইসলাম শফিকের কোরআন তেলাওয়াত ও তেরখাদা ইয়াংস্টার কমিউনিটি এর প্রতিষ্ঠাতা লিমন লস্করের শুভেচ্ছা বক্তব্যের মধ্যে দিয়ে কর্মী সভায় কর্মী ও এ্যাডমিন প্যানেল থেকে বক্তব্য রাখেন টিওয়াইএসসির একনিষ্ঠ কর্মী ও শ্রদ্ধাভাজন মাহবুবা সুলতানা, লিমন লস্কর, ইকরাম হোসেন, ডাঃ মহাসিন, আকিদুল ইসলাম, সৌরব লস্কর ও হুজায়ফা।

টিওয়াইএসসির উপদেষ্টা এবং চিত্রা অর্গানিকের প্রতিষ্ঠাতা, সাংবাদিক শাহজাহান শাহীমের সভা পরিচালনায় টিওয়াইএসসির ইতিহাস, অতীতের বিভিন্ন কর্ম কান্ড সম্পর্কে আলোচনা, প্রত্যেক ইউনিয়নে একটা করে সাব কমিটি গঠনের প্রস্তাবনা সহ সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা, তেরখাদার বিভিন্ন সমস্যা সম্পর্কে আলোচনা , মানবতার কাজে আহ্বান, সচেতনতা বিষয়ক পরামর্শ, অপশক্তিকে হুশিয়ারি সহ সমগ্র তেরখাদাকে শান্তিপূর্ণ আবাসস্থল হিসাবে গড়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

কর্মী সভায় সম্মানিত উপদেষ্টা মন্ডলীর যে সকল সদস্য উপস্থিত থাকতে চেয়েও শারিরীক, পারিবারিক ও কর্মস্থলের প্রতিকূলতার জন্য আসতে পারেননি তাদের কে শ্রদ্ধাভরে স্বরণ করা হয়। তারা হলেন তেরখাদা থানা এসোসিয়েশন এর সম্মানিত সভাপতি ও গুণী ব্যক্তিত্ব জনাব এস এম শওকত আলী, বিশিষ্ঠ সমাজ সেবক, সাংবাদিক নেতা,ওয়ালটন গ্রুপের মিডিয়া উপদেষ্টা ও ট্রিম ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান জনাব এনায়েত ফেরদৌস, সরকারি নর্থ খুলনা কলেজের সম্মানিত ভাইস প্রিন্সিপাল, লেখক ও গুনী ব্যক্তিত্ব জনাব মনিরুল হক মন্টু, তেরখাদার কৃতি সন্তান ও সিনিয়র সহকারী জজ লস্কর সোহেল রানা, তেরখাদার কৃতি সন্তান বিশিষ্ঠ সমাজ সেবক ও ঘূরন রাইডের প্রতিষ্ঠাতা ও সিইও, মানবতাপ্রেমী আব্দুল্লাহ আল মাহদী।
ইচ্ছা থাকলেও যে সকল কর্মী বিভিন্ন প্রতিকূলতার জন্য কর্মী সভায় উপস্থিত থাকতে পারেনাই তাদের এক অংশকে কর্মী সভায় স্বরন করা হয় তাদের নাম ও যারা উপস্থিত থাকতে চেয়েছিলেন তারা হলেন আরজুল মোল্লা, আব্দুল কাদের মোল্লা, হাসান শেখ, রুবেল লস্কার, সাবু ভূইয়া, শামচুল আলম, নিয়ামুল ভূইয়া, আলিমুল ইসলাম আলিম, সাগর আহমেদ, নাজমা খাতুন, জাহিদুল মৃধা।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com