আজ বুধবার, ১৯ Jun ২০১৯, ০৯:৪৯ অপরাহ্ন

চমকের পর চমক দেখালেন তাহিরপুরের বাবুল চৌধুরী

চমকের পর চমক দেখালেন তাহিরপুরের বাবুল চৌধুরী

sunmagonje koruna sindu chomok-12032019

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের এক আলোচিত নাম যে নাম পৌছে গেছে রাজধানীতেও। যে সাদা মনের মানুষটির নাম সবার মুখে মুখে সেই করুণা সিন্ধু চৌধুরী বাবুলের তৃনমূণ থেকে শুরু তার র্দীঘ চার দশকের রাজনীতি। সেই রাজনীতিতে প্রোজ্জ্বল প্রতিনিধি করুণা সিন্ধু চৌধুরী বাবুলের নাম ইউনিয়ন, উপজেলা এবং জেলা আওয়ামী লীগও দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন তালিকায় নাম দেয় নি।

তবে সাধারণ মানুষ ছিলেন তার প্রতি আগ্রহী। কেন্দ্রীয় আওয়ামীলীগ তার চার দশকের রাজনৈতিক প্রোজ্জ্বল প্রোফাইল দেখে শেষে তাকেই নৌকার মাঝি করেছিল। সাধারণ মানুষের ভালোবাসা ও সমর্থনে নৌকা প্রতীক নিয়ে বড় ব্যবধানে রোববার(১০মার্চ) অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ৫০হাজার ৪০৪ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন করুণা সিন্ধু চৌধুরী বাবুল। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী ও জেলা বিএনপির সহসভাপতি আনিসুল হক পেয়েছেন ২৪৩৩০ভোট।

সাজিদ,আশরাফুল,সাদ্দামসহ স্থানীয় আ,লীগের নেতৃবৃন্ধ জানান, ইউনিয়ন, উপজেলা ও জেলা আওয়ামী লীগ একজন ভালো প্রার্থী হওয়ার পরও তার নাম কেন্দ্রে প্রস্তাব না করায় ও দলীয় মনোনয়ন পাওয়ায় পরও নির্বাচনে অনেক নামীদামী স্থানীয় নেতারা তার বিরোধীতা করেছিল। তাই ক্ষোভ প্রকাশ করেছিল সর্বস্থরের জনসাধারন। দলের এই উপেক্ষায় তৃণমূল নেতাকর্মীরা বাবুল চৌধুরীকে নৌকা প্রতিকে বিপুল ভোটে নির্বাচিত করে প্রমান করেদিয়েছে যে বাবুল চৌধুরী জনগনের কত
প্রিয় বলে মনে করেন সাধারণ ভোটাররা।

উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুক মিয়া বলেন, সাদা মনের মানুষ, সজ্জন ও রাজনৈতিক ব্যক্তিত্ব বাবুল চৌধুরীর বিজয়ে তাহিরপুর আওয়ামীলীগ কর্মীরা উজ্জীবিত। বিপুল ভোটে নির্বাচিত করে প্রমান করেদিয়েছে যে বাবুল চৌধুরী জনগনের কত প্রিয়। তারা একজন নিবেদিতপ্রাণ,ত্যাগী,সৎ ও নির্লোভ রাজনৈতিক ব্যক্তিত্বকে জনপ্রতিনিধি নির্বাচিত করে মহা খুশি। জেলা আ,লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন বলেন, একজন সৎ, সাহসী, বিনয়ী। দলের জন্য নিবেদিত প্রাণকর্মী ও নেতা বাবুল চৌধুরীর বিজয়ে উপজেলা জুড়েই আনন্দ উৎলাশ করছে সবাই। র্দীঘ রাজনীতির জীবনে একজন আ,লীগের জনপ্রিয় নেতার স্বরনীয় বিজয় হয়েছে তাহিরপুর উপজেলায়। এই বিজয় জননেন্ত্রী শেখ হাসিনা বিজয় কারন তিনি বিচক্ষনতার চোখ দিয়ে বিচার করে দলীয় মনোনয়ন দেওয়ায় এই বিজয়
হয়েছে। আশা করি বিচক্ষনতার চোখ দিয়ে আগামীতেও এমনি ভাবে যোগ্য ব্যাক্তিকে দলীয় মনোনয়ন ও দলীয় পদ পদবী দিবেন।

বাবুল চৌধুরী এই বিজয়কে জননেত্রী শেখ হাসিনা ও জনতাকে বিজয় উৎসর্গ করেছেন। করুণা সিন্ধু চৌধুরী বাবুলের তিনি আরো বলেন,আমি দেশের স্বার্থে জনগনের জনই রাজনীতি করেছি। জনসাধারন মাঝে রয়েছে আমার বিচরন। সবাই তাই ঐক্যবদ্ধ ভাবেই আমার বিজয় নিশ্চিত করেছেন করেছেন মাননীয় প্রধানমন্ত্রীর যেমন আমাকে সবাইকে ফেলে আমাকে নৌকা মার্কা হাতে তুলে দিয়েছেন তার সম্মান রেখেছেন। এই বিজয় আমার র্দীঘ রাজনীতির জীবনে ভর পাওয়ায়।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com