আজ মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ০১:৫৩ অপরাহ্ন

ভাতিজার আঘাতে মাথা ফেটেছে আ’লীগ সভাপতির, দাবি শিবিরের হামলা

ভাতিজার আঘাতে মাথা ফেটেছে আ’লীগ সভাপতির, দাবি শিবিরের হামলা

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  

বগুড়া অফিস: কিশোর চাচা ও শিশু ভাতিজার খেলাধুলার গন্ডগোল মেটাতে গিয়ে মাথা ফেটেছে আব্দুল আজিজ (৬০) নামের এক আওয়ামীলীগ সভাপতির। এই ঘটনাকে শিবিরের হামলা হিসেবে দাবি করছেন আহত আওয়ামীলীগ নেতার ছেলে জালাল।

শনিবার (১১ আগস্ট) বিকেলে বগুড়ার নন্দীগ্রাম পৌর এলাকার দামগাড়া মহল্লায় এঘটনা ঘটে। আহত পৌর আওয়ামীলীগীগের ওয়ার্ড সভাপতিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় দুইজনকে আসামি করে থানায় মামলা (নং-৭) দায়ের করা হয়েছে। এরা হলেন- আহত আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজের মামাতো ভাই জায়েদ আলীর ছেলে রাসেল (১৪) এবং প্রতিবেশী মৃত কাদের আলীর ছেলে লেবার শ্রমিক আব্দুল মোমিন (৩০)।

তবে অভিযোগ উঠেছে, গন্ডগোলের সময় আব্দুল মোমিন উপস্থিত ছিল না। তারপরেও মোমিনকে মামলার আসামি করা হয়েছে। স্থানীয়রা বলছেন, বাচ্চাদের খেলাধুলা নিয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজের মাথা ফাটিয়েছে তারই ভাতিজা কিশোর রাসেল। এই ঘটনাকে ভিন্নভাবে সাজানোর চেষ্টা করা হচ্ছে। লেবার শ্রমিক মোমিনের পরিবার খুবই নিরিহ। মোমিনের পরিবারের জায়গা নিয়ে আব্দুল আজিজের দীর্ঘদিনের বিরোধ। জমিজমা সংক্রান্তে পারিবারিকভাবে বেশ কয়েকবার বৈঠক করে সমাধান হয়নি। এনিয়ে আদালতে মামলা পর্যন্ত গড়িয়েছে। চাচা-ভাতিজার গন্ডগোলকে কেন্দ্র করে মামলায় লেবার শ্রমিক মোমিনকে ফাঁসানো হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। এক ঢিলে দুই পাখি মারারমত ঘটনা।

আওয়ামীলীগ নেতার মাথা ফাটানোর ঘটনা প্রসঙ্গে স্থানীয়রা জানান, আব্দুল আজিজ এবং জায়েদ আলী দুজন মামাতো ফুপাতো ভাই। আজিজের ছেলে জালাল উদ্দিন। তার শিশু ছেলের (আজিজের নাতি) সাথে জায়েদ আলীর ছেলে রাসেল (আজিজের ভাতিজা) বাড়ির পাশে খেলাধুলাকে কেন্দ্র করে গন্ডগোল হয়। দাদা আব্দুল আজিজের কাছে শিশু নাতির অভিযোগ ‘আমাকে রাসেল চাচা মেরেছে, খেলতে নেয় না’। কথাটি শুনেই শনিবার বিকেলে ভাতিজার মায়ের কাছে নাতিকে সাথে নিয়ে দাদা বিচার দেন। কয়েক ঘন্টা পরেই মা তার সন্তান রাসেলকে নিয়ে দামগাড়া মিরাজুলের দোকানে বসে থাকা দাদা-নাতির কাছে যায়। এসময় কিশোর চাচা ও শিশু ভাতিজা তর্কের একপর্যায়ে রাসেলকে চড়থাপ্পর দেয় আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ। এসময় ভাতিজা রাসেল রাগের বসে চাচা আজিজের মাথায় গাছের ডাল দিয়ে আঘাত করে। এতে আজিজের মাথা ফেটে যায়। স্থানীয়রা ছুটে আব্দুল আজিজের মাথায় পানি ঢালে। মাথা ফেটে রক্ত বের হচ্ছে দেখে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে পাঠিয়ে দেয়।

এঘটনায় রাতেই থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার তদন্তভার গ্রহন করেন এসআই চান মিয়া। তিনি বলেন, শিশু বাচ্চাদের খেলাধুলাকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে শুনেছি। তবে তদন্ত চলছে। মামলার আসামিরা পলাতক রয়েছে।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com