আজ শনিবার, ২৫ মে ২০১৯, ১০:১১ পূর্বাহ্ন

রাষ্ট্রীয় মর্যাদায় গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিমের পিতার দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিমের পিতার দাফন সম্পন্ন

Pirojpur s.m father-7

  • 2
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    2
    Shares

পিরোজপুর প্রতিনিধি: রাষ্ট্রীয় মর্যাদায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিম এমপি’র পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখের দাফন সম্পন্ন হয়েছে। আজ রবিবার সন্ধ্যা সোয়া ৭টায় পিরোজপুরের নাজিরপুর উপজেলার তারাবুনিয়া গ্রামের পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

এর আগে সকাল ১০টায় রাজধানীর ২৪ নং বেইলি রোডের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রীর বাস ভবনে মরহুমের প্রথম নামাযের জানাজা অনুষ্ঠিত হয়। বাদ আছর দ্বিতীয় নামাযের জানাজা অনুষ্ঠিত উপজেলা সদরের সাতকাছিমা মাদরাসা মাঠে এবং বাদ মাগরিব নিজ গ্রামের বরইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত তৃতীয় নামাযের জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা আব্দুল খালেক শেখের দাফনের আগে পিরোজপুর জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এ সময় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিমসহ পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান খালেক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার শেখ আব্দুল লতিফসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। জানাজার আগে বাবার রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চান শ ম রেজাউল করিম।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৫ এপ্রিল) পিরোজপুরের নাজিরপুর উপজেলার গ্রামের বাড়ি থাকা অবস্থায় আব্দুল খালেক শেখ বার্ধক্য জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে এসে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে ৭টায় তাঁর মৃত্যু হয়। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুর সময় তিনি স্ত্রী, চার ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উল্লেখ্য, গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিমের বাবা আব্দুল খালেকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে রবিবার এ তথ্য জানানো হয়েছে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহসানুল করিমের পক্ষে গণমাধ্যমে এ বিবৃতি পাঠান সহকারী প্রেস সচিব ইমরুল কায়েস রানা। বিবৃতিতে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ.ম রেজাউল করিমের বাবা আব্দুল খালেকের মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করেন প্রধানমন্ত্রী। একইসঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তিনি।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com