আজ বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ১২:৪৫ পূর্বাহ্ন

৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী
National Election
লাঙ্গল নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম

লাঙ্গল নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

পিরোজপুর জেলা প্রতিনিধি: “আবার এরশাদ আবার লাঙ্গল “এই শ্লোগান কে সফল করতে কোমর বেঁধে মাঠে নেমেছেন পিরোজপুর-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী জাতীয়পার্টির কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য বিশিষ্ট শিল্পপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম। আলহাজ্জ নজরুল ইসলাম ইতিপূর্বে পিরোজপুর-১ আসনের নেছারাবাদ উপজেলার ১০ টি ইউনিয়ন এবং নাজিরপুর উপজেলার কয়েকটি ইউনিয়নে জাতীয় পার্টির কর্মীসমাবেশ সফলভাবে সম্পন্ন করেছেন।

১২অক্টোবর শুক্রবার বিকাল ৪টায় পিরোজপুর সদর উপজেলার মধ্য নামাজপুর মাদ্রাসা প্রাঙ্গনে একটি একটি কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন জাতীয় পার্টি আওয়ামী লীগ জোটের অন্যতম বড় দল। আমরা জোটগতভাবে নির্বাচন করলে জাতীয় পার্টির জন্য আওয়ামী লীগকে ১০০ আসন ছাড়তে হবে। সেই ১০০ আসনের মধ্যে পিরোজপুর-১ আসন একটি। মদ্রাসা প্রাঙ্গনে আলহাজ্ব নজরুল ইসলাম তিনি তার বক্তৃতায় আরো বলেন সাবেক সফল রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলের উন্নয়ন ও সুশাসনের কথা দেশের মানুষ ভুলতে পারেনি। দেশের যে প্রান্তে যাই মানুষ শুধু এরশাদের কথা বলেন। দেশের মানুষ আজ অপেক্ষার প্রহর গুনছে তারা অরেকবার এরশাদকে ক্ষমতায় দেখাতে চায়।

তিনি বলেন জাতীর চরম ক্রান্তিকালে হুসেইন মুহম্মদ এরশাদ দেশের নির্বাহী দায়িত্ব গ্রহন করে দেশের অভূতপূর্ব উন্নয়ন ও সংস্কার করে দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে গিয়েছিলেন। তিনি ইসলামী মূল্যবোধে বিশ্বাসী হয়ে বাংলাদেশকে ইসলামী রাষ্ট্র ঘোষণা করেছিলেন। তিনি ইসলামের খলিফা হযরত উমর (রা)কে অনুসরন করে দেশের ভয়াবহ বন্যার সময়ে মাঝা পানি ঝাপিয়ে বন্যার্ত অসহায় মানুষের মাঝে ত্রান বিতরন করে এবং দ্রূত তাদের বাসস্থানের ব্যাবস্থা করে দিয়ে ইতিহাস সৃষ্টি করেছিলেন। পরবর্তীতে দেশের দুর্যোগময় মুহূর্তের সময় বাংলাদেশের কোন রাষ্ট্রপ্রধানের পক্ষে সেই রেকর্ড ভাঙ্গা সম্ভব হয়নি। তিনি আরো বলেন এরশাদ সাহেব দেশের ভূমিহীনদের জন্য গুচ্ছ গ্রাম করেছিলেন উপজেলা ও জেলা পরিষদ করে জনগনের দোরগোরায় প্রশাসনিক সুবিধা পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছিলেন। গ্রামের কাঁচা পাকা রাস্তা ঘাট সংস্কার করে বিদ্যুতের ব্যবস্থা করেছিলেন। এরশাদের শাসনামলে আজকের মতো এত খুন গুম হত্যা ও এত নারী ধর্ষিত হয়নি। তিনি তার বক্তৃতার শেষে জাতীয়পার্টির সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়েকাজ করতে বলেন।

পল্লীবন্ধু এরশাদ পারে এ দেশকে সোনার বাংলাদেশ এবং স্বনির্ভর বালাদেশ পরিনত করতে, তার হাত ধরে বাংলাদেশের উন্নয়ন হয়েছে,তাই পল্লীবন্ধু কে আবার ক্ষমতায় আনতে হবে। আজকে নির্বাচনি কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এবং পিরোজপুর জেলার যুব সংহতির বিপ্লবি সভাপতি মো:বশির আহম্মেদ, তিনি তার বক্তব্যের শুরুতে জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ফকরুল আহসান শাহজাদার জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, পিরোজপুর-১ আসনে জাতীয়পার্টি প্রস্তুত আমরা একাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলামকে বিজয়ী করে পল্লীবন্দু এরশাদকে উপহার দেব ইনশাআল্লাহ। আরো বক্তব্যে রাখেন জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক তৌনিক উল হক, জাতীয় যুবসংহতির সাবেক দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় সদস্য মো: এনায়েত হোসেন লীন,আলহাজ্ব মোতালেব হোসেন চাঁন, নাজিরপুর উপজেলা যুবসংহতির সভাপতি মো:রিয়াজুল ইসলাম ও সাধারন সম্পাদক এম আলামিন খান।

উক্ত সমাবেশের সভাপতিত্ব করেন জাতীয়পার্টির নেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সুলতান ফকির এবং সঞ্চালনা করেন পিরোজপুর জেলা জাতীয় যুবসংহতির বিপ্লবি সাধারন সম্পাদক মোতালেব হোসেন তোতা।

লাইক দিন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Nobobarta on Twitter

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com