আজ শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ০৪:৪৬ পূর্বাহ্ন

শ্রীনগরে আইন-শৃংখলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা

শ্রীনগরে আইন-শৃংখলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সভা

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের শ্রীনগরে আইন-শৃংখলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ইএনও সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আইন শৃংখলার পাশাপাশি একাদশ জাতীয় সংসদ নির্বাচন ও এসএসসি পরীক্ষার ফরম পুরণে অতিরিক্ত ফি আদায়ের বিষয়টি প্রধান্য লাভ করে। শ্রীনগর থানার ওসি মোঃ ইউনুচ আলী তার বক্তব্যে গত মাসের মামলা মোকাদ্দমা ও দুটি চুরির ঘটনা তুলে ধরে আইন শৃংখলার সার্বির অবস্থা আগের চাইতে ভাল বলে উল্লেখ করেন।

তিনি আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহনের জন্য উপজেলার ৭৩ টি কেন্দ্র ভোট গ্রহন উপযোগী হলেও বাঘড়া ইউনিয়নের ছত্রভোগ কেন্দ্রটি তিনি অনুপযোগী মনে করেন। কাজী সমিতির সভাপতি আবুল কালাম আজাদ বলেন, ইমাম সাহেবদের দিয়ে বিয়ে পড়ানোর দরুন বাল্য বিয়ে চলছেই। এটা রোধকল্পে ১৫ দিনের মধ্যে রেজিষ্ট্রি করার বিধান থাকা প্রয়োজন। শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মোঃ আরিফুজ্জামান শেখ বলেন, উপজেলার বিভিন্ন রাস্তায় অটোরিক্সার দরুন যানযটসহ দুর্ঘটনার বিষয়টি এখন নিত্য দিনের।

আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ সেলিম হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম, জেলা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাষ্টার, নুরজাহান বেগম, শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, শ্রীনগর পল্লী বিদুৎতের ডিজিএম মিজানুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা গুলরাওশান ফেরদৌস, ডা.মামুনুর রশিদ, আওয়ামী লীগ নেতা আবু হানিফা মোহাম্মদ নোমান, শ্রীনগর সদর ইউপি চেয়ারম্যান হাজী মোকলেছুর রহমান, ষোলঘরের চেয়ারম্যান আলহাজ মোঃ আজিজুল ইসলাম, হাঁসাড়ার চেয়ারম্যান মোঃ সোলায়মান খান, বাড়ৈখালীর চেয়ারম্যান হাজী সেলিম তালুকদার, বীরতার’র চেয়ারম্যান মোঃ আজিম হোসেন খান প্রমুখ।
সভাপতির সমাপনি বক্তব্যে মোঃ জাহিদুল ইসলাম বলেন, শান্তিপূর্ণ সুষ্ঠু ও নিরপক্ষ নির্বাচন চাই।

বিশেষ কোন ব্যক্তি বা গোষ্ঠির হয়ে কাজ করবো না। আমরা থাকবো নিরপক্ষ। তিনি আগামী ১৪ তারিখের মধ্যে পোষ্টার, ব্যানার , ফেস্টুন ও তোরণ সরিয়ে ফেলার নির্দেশ দেন। চেয়ারম্যাদের তিনি এলাকায় থাকার জন্য পরার্মশ দেন। সরকারী ভাবে বরাদ্দকৃত ৭৯টি ঘর চেয়ারম্যানদের প্রত্যক্ষ তত্ত¡াবধানে বিতরণ করতে বলেন। এসএসসি ফরম পুরনে অতিরিক্ত অর্থ আদায়কারীদের বিরুদ্ধে তিনি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে দশ সদস্য বিশিষ্ট মনিটরিং কমিটি এর খোজখবর নিবে বলে জানান।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

জনসম্মুখে পুরুষ নির্যাতন, ভিডিও ভাইরাল

Nobobarta on Twitter

© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com