আজ মঙ্গলবার, ১৮ Jun ২০১৯, ০৭:৪৪ পূর্বাহ্ন

জনগণের কাছে মানিকগঞ্জ ১ আসনে এগিয়ে এস এম জাহিদ

জনগণের কাছে মানিকগঞ্জ ১ আসনে এগিয়ে এস এম জাহিদ

  • 5
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •   
  •  
  •  
    5
    Shares

দেবাশীষ ঘোষ জয়, মানিকগঞ্জ: একাদশ জাতীয় নির্বাচন খুব সন্নিকটে জমে উঠেছে নির্বাচনী আলাপ তারই ধারাবাহিকতায় সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায় মানিকগঞ্জ ১ আসনে আগাম ভোটের হালচাল। মানকিগঞ্জ ১ আসন মানিকগঞ্জের ঘিওর, দৌলতপুর, শিবালয় তিনটি উপজেলা নিয়ে গঠিত। এই আসনে একাদশ জাতীয় নির্বাচনে প্রতিদন্দীতা করতে এরই মধ্যে আওয়ামীলীগ ও বিএনপির মনোনয়ন প্রত্যাশীরা মাঠ চসে বেড়াচ্ছেন। বাংলাদেশ আওয়ামী লীগ থেকে প্রতিদন্দীতা করতে এরই মধ্যে ভোটের মাঠে নিজিদের জানান দিয়েছেন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এস এম জাহিদ সহ বর্তমান সংসদ সদস্য এ এম নাইমুর রহমান দূর্জয়, মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, আওয়ামীলীগের সাবেক সাংসদ সদস্য এবিএম আনোয়ারুল হক, মানিকগঞ্জ পৌর কাউন্সিলর সুবাস সরকার।

আগামী আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে নৌকা প্রতীককে জয়ী করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এস এম জাহিদ দলীয় কর্মীদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে আওয়ামী সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে গ্রামে গ্রামে উঠান বৈঠক করছেন। সাধারণ মানুষ এস এম জাহিদের উঠান বৈঠকে যোগ দিয়ে প্রতিটি উঠান বৈঠককে জনসভায় রুপান্তরিত করছেন।

এর কারণ হিসেবে শিবালয় উপজেলার রুপসা গ্রামের মাটি কাটার শ্রমিক হামিদুর হোসেনকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমরা এবার পরিবর্তন চাই এস এম জাহিদ সাহেব সৎ লোক এবং অনেক ভালো মানুষ তাকে আমরা এমপি পেলে আমাদের এলাকার কাজ করবে তাই্ তার মুখের কথা শুনতে আসছি। মহাদেবপুর ইউনিয়নের পেঁয়াজ চাষী জামাল শেখ বলেন, আমরা শুনছি এস এম জাহিদ শেখ হাসিনার অনেক কাছের একজন লোক তাকে আমরা এমপি হিসাবে পেলে এলাকার অনেক কাজ সে করতে পারবে। তেওতা ইউনিয়নের অনার্সের ছাত্র জাকির জানায়, এস এম জাহিদ এমপি হলে আমাদের এলাকায় আর দুর্নীতি থাকবে না চাকরি নিতে ঘুষ লাগবে না তিনি শেখ হাসিনার অনেক আস্থাভাজন লোক তাই তাকে আমাদের এমপি হিসাবে পছন্দ করছি।

আপনি নির্বাচিত হলে আপনার নির্বাচনী আসনের জন্য আপনি কি করবেন এমন প্রশ্ন আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এস এম জাহিদকে করা হলে তিনি বলেন আমি নির্বাচিত হলে এই অঞ্চলের রাস্তা ঘাট নির্মান সহ বেকার যুবকদের জন্য বিনামূল্য কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার চালু করবো, মসজিদ মাদ্রাসা, মন্দির ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে যা যা করা প্রয়োজন তিনি তা করবেন বলে জানান। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এই পশ্চিম মানিকগঞ্জে এসেছেন, তিনি আরো বলেন আমি ছোট বেলা থেকেই রাজনীতি করি, রাজনীতি করতে গিয়ে আমি জেল জুলুমের শিকার হয়েছি অনেক বার, আমি আওয়ামীলীগের এমপি হয়ে সাধারণ মানুষের সেবা করতে চাই, আপনাদের সাথে নিয়ে পশ্চিম মানিকগঞ্জকে দুর্নীতি মুক্ত করতে চাই। এস এম জাহিদ বলেন আমি নির্বাচিত হলে আমার অঞ্চলে ঘুস বানিজ্য, দুর্নীতি থাকবে না।

লাইক দিন এবং শেয়ার করুন




Leave a Reply

কে এই যুবক? টিস্যু দিয়ে বঙ্গবন্ধুর বিকৃত ছবি পরিস্কার করছে



© 2018 Nobobarta । Privacy PolicyAbout usContact DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com