সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ভারতীয় মালামালসহ আটক ২ | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৯:১০ পূর্বাহ্ন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ভারতীয় মালামালসহ আটক ২

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে ভারতীয় মালামালসহ আটক ২

Rudra Amin Books

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় বিপুল পরিমাণ ভারতীয় মালামালসহ দুই ভাইকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটকরা হলেন- কিতাব আলী ও শফিকুল ইসলাম মিয়া। বৃহস্পতিবার সকালে তাদের সুনামগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়।

এর আগে বুধবার রাতে বিশ্বম্ভরপুর উপজেলা সদর বাজারের নৌঘাট থেকে তাদের আটক করা হয়। আটক কিতাব আলী ও শফিকুল দুই ভাই। তারা ব্রাম্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বলাকট ইউনিয়নের বালিকুলা গ্রামের মৃত হাজী শুকুর মিয়ার ছেলে। বৃহস্পতিবার র‌্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প সূত্র জানায়, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লে. কমান্ডার ফয়সল আহমদের নেতৃত্বে বুধবার রাতে নৌপথে পাচারকালে বিপুল পরিমাণ ভারতীয় মালামাল আটক করে। জব্দকৃত ভারতীয় পণ্যের মূল্য প্রায় সাড়ে ১০ লাখ টাকা।

র‌্যাবের দায়িত্বশীলদের ধারণা, সুনামগঞ্জ সদর উপজেলার ডলুরা বর্ডার হাটকে (সীমান্ত হাট) কেন্দ্র করে কয়েকটি চোরাকারবারিকে চক্র বিনাশুল্কে ভারতীয় চোরাই মালামাল দেশের বিভিন্ন শহর, হাটবাজার এলাকায় সরবরাহ করছে, যা দেশীয় শিল্পের জন্য হুমকি স্বরূপ তেমনি মানিলন্ডারিংয়ের মতো অপরাধে জড়িয়ে পড়ছেন অনেকেই। এদিকে এ ঘটনায় আলতাফ হোসেন নামে একজন কৌশলে পালিয়ে যায়। আলতাফ বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের চিনাকান্দি গ্রামের মৃত আরব আলীর ছেলে।

বৃহস্পতিবার সকালে বিশ্বম্ভরপুর থানার ওসি মো. মাহবুবুর রহমান জানান, ভারতীয় চোরাই মালামাল জব্দের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। এছাড়া পালিয়ে যাওয়া আলতাফকে পলাতক আসামি দেখিয়ে র‌্যাবের পক্ষ থেকে রাতেই একটি মামলা করা হয়েছে।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta