টুকেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলতাফ হোসেনের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক | Nobobarta

আজ সোমবার, ৩০ মার্চ ২০২০, ০৭:২১ অপরাহ্ন

টুকেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলতাফ হোসেনের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

টুকেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলতাফ হোসেনের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

Rudra Amin Books

সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আলতাফ হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের জাতীয় সংসদ সদস্য ড,এ কে আব্দুল মোমেন।
এক শোক বার্তায় পররাষ্ট্রমমন্ত্রী আলতাফ হোসেনের অকালমৃত্যু খুবই দুঃখজনক বলে মন্তব্য করে মহান আল্লাহর কাছে মরহুমের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন। মন্ত্রী শোকাহত পরিবার পরিজনের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও ৮ ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের শোক

এদিকে সিলট সদর উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা ও টুকেরবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মেঃ আলতাফ হোসেনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ ও উপজেলার ৮ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মু্ক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজুর রহমান বাদশাহ,সাধারন সম্পাদক কান্দিগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন, সাবেক প্রচার সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা মকসুদ আহমদ মকসুদ,খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আনছার মিয়া মহালদার, সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল,খাদিমনগর ইউনিয়ন সভাপতি মোঃ তেরা মিয়া,সাধারন সম্পাদক মোঃ আব্দুল মালেক,টুকেরবাজার ইউনিয়ন সাধারন সম্পাদক মোঃ আব্দুল মুকিত,টুলটিকর ইউনিয়ন আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল,যুগ্ম আহবায়ক নিরেশ দাস,কান্দিগাঁও ইউনিয়ন সভাপতি মোঃ আজম আলী,সাধারন সম্পাদক মোঃ মোজাহিদ আলী,মোগলগাঁও ইউনিয়ন সভাপতি আব্দুল হামিদ চুনু,সাধারন সম্পাদক মোঃ আশিক মিয়া,হাটখলা ইউনিয়ন সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশাহিদ আলী,সাধারন সম্পাদক মোঃ আব্দুর রহমান,জালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউপি সদস্য মোঃ গেদন মিয়া,সাধারন সম্পাদক মোঃ মানিক মিয়া।
নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি আন্তরিক সমবেদনা জানান।
উল্লেখ্য মোঃ আলতাফ হোসেন গত দুইদিন আগে স্ট্রোকে আক্রান্ত হয়ে সিলেটের একটি প্রাইভেট মেডিকেলে চিকিৎসাধীন অবস্হায় আজ বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকালে অনুমান ১০ টায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৭ বছর। তিনি স্ত্রী ৩মেয় ও ২ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন গুনাগ্রহি রেখে গেছেন। মোঃ আলতাফ হোসেন সিলেট মহানগরীর অতি নিকটবর্তী আখালীয়াঘাট এলাকার বাসিন্দা ও বৃহত্তর সিলেট সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও টুকেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব ছমির উদ্দিনের বড় ছেলে। র্সবদা সদালাপী, ভদ্র নম্র ও বিশ্বস্ত সমাজ সংগঠক ও রাজনীতিবীদ হিসেবে সুপরিচিত আলতাফ হোসেনের অকাল এ মৃত্যুতে পরিচিত মহলসহ এলাকার সর্বত্রে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার বাদ এশা আখালীয়া ঘাট জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্হানে তাঁকে চিরসমাহিত করা হয়। এতে রাজনীতিবীদ, জনপ্রতি, পেশাজীবী সহ সর্বস্তরের বিপুল সংখ্যক লোক অংশগ্রহন করেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta