করোনাভাইরাস সংক্রমণ রোধে নগরীর ৫ নং ওয়ার্ডে পানির ফিল্টারের ব্যবস্থা | Nobobarta

আজ সোমবার, ৩০ মার্চ ২০২০, ০১:০৩ পূর্বাহ্ন

করোনাভাইরাস সংক্রমণ রোধে নগরীর ৫ নং ওয়ার্ডে পানির ফিল্টারের ব্যবস্থা

করোনাভাইরাস সংক্রমণ রোধে নগরীর ৫ নং ওয়ার্ডে পানির ফিল্টারের ব্যবস্থা

Rudra Amin Books

রিকশাচালক, দিনমজুর ও পথচারীরা সবসময় বাইরে থাকার কারণে তাদের মাধ্যমে করোনা ভাইরাস জীবাণু ছড়িয়ে পড়তে পারে।

এ সকল লোকজন যাতে আক্রান্ত না হয় এবং তাদের মাধ্যমে যাতে অন্যদের মাঝে ভাইরাস ছড়িয়ে পড়তে না পারে তার জন্য সিলেট সিটি কর্পোরেশন উদ্যোগে বৃহস্পতিবার ২৬শে মার্চ বিকাল ৪ টায় সিলেট মহানগরীর ৫ নং ওয়ার্ডে শাহী ঈদগাহ,আম্বরখানা,খাসদবীর ৩টি গুরুত্বপূর্ণ পয়েন্ট করোনা ভাইরাস সংক্রমণ রোধের জন্য সিলেট সিটি কর্পোরেশন উদ্যোগে সাবানসহ পানির ফিল্টারেরও ব্যবস্থা করেছেন ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ।

করোনা আতঙ্কেও প্রতিদিন নিজ ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে সচেতন করার বিষয়ে সিলেট সিটি কর্পোরেশনের ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ বলেন, এলাকার মানুষ যেন করোনায় আক্রান্ত না হয় তার দায়িত্ব আমার নিজের অবস্থান থেকে জনগণকে সচেতন করার চেষ্টা করেছি। এ মহামারিতে মানুষজন যাতে কম ভোগান্তিতে পড়ে তা নিশ্চিত করার চেষ্টা করছি। করোনার দিনগুলোতে আমরা এই কার্যক্রম আরো জোরদার করবো।

এতে উপস্থিত ছিলেন,সিলেট মহানগর বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক,খাসদবীর ইয়ুথ ফোরামের সভাপতি নাজির আহমদ,উদয় সমাজ কল্যান সংস্থা সিলেট সভাপতি সজিবুর রহমান রুবেল,উদয় সমাজ কল্যান সংস্থা সিলেট সহ সভাপতি হুমায়ুন কবির তালুকদার,সেলিম আহমদ,আমীর আলী,নবর্বাতা সিলেট ব্যুারো প্রধান সাংবাদিক উদয় জুয়েল প্রমূখ।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Developed By Nobobarta