রাজাপুরে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০১ অপরাহ্ন

রাজাপুরে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

রাজাপুরে ছোট ভাইয়ের হাতে বড়ভাই খুন

জামাল হোসেন,রাজাপুরঃ ঝালকাঠি রাজাপুরে ছোটভাইয়ের হাতে বড়ভাই আব্দুর রহমানকে খুনের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাত নয়টার দিকে জেলার রাজাপুর উপজেলার কেওতা ঘিগড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘাতক আবদুল্লাহ ও আবদুর রহমান (১৮) আপন ভাই এবং এই এলাকার ওমান প্রবাসী আবু বকর সিদ্দিকের ছেলে।নিহত আবদুর রহমান পার্শবর্তী উপজেলার গুয়াটন হেমায়েত উদ্দিন মহা বিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র। ঘটনার পর রাতেই ঘাতক আবদুল্লাহ পালিয়ে গেছে।
স্থানীয়রা জানায়, আবদুল্লাহ লেখা পড়া করলেও মানসিক ভাবে ও সব ছেলেদের মত স্বাভাবিক ছিল না। গতকাল রাত নয়টার দিকে আবদুল্লাহ বাড়ির পার্শবর্তী মাদ্রাসায় এসে এলাকাবাসীকে ডেকে ভাই আবদুর রহমানকে আঘাত করার কথা জানায়।পরে আবদুর রহমানের দাদার আবদুল খালেক হাওলাদারের সহযোগিতায় এলাকাবাসী আবদুর রহমানকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
অবদুর রহমানের মা ইয়াসমিন বেগম বলেন,আগামী মাসে আবদুল্লাহর দাখিল পরীক্ষা তাই আবদুর রহমান ও আবদুল্লাহ সামনে বসে পড়ছিল।আর আমি ওদের জন্য রান্না ঘরে খিচুরি রান্না করছিলাম।হঠাৎ আবদুর রহমানের চিৎকার শুনে আমি সামনে এসে দেখি আবদুর রহমানের মাথা দিয়ে রক্ত পড়ছে।
রাজাপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক মাহজবীন আহম্মদ বলেন,হাসপাতালে আনার আগেই আবদুর রহমানের মৃত্যু হয়েছে।মাথার উপরে ধারালো অস্ত্রের আঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণের কারনেই আবদুর রহমান নামের ছেলেটির মৃত্যু হয়েছে।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদ হোসেন বলেন,নিহতের দাদা আবদুল খালেক বাদি হয়ে রাজাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।লাশ উদ্ধার কওে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com