বগুড়ায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন আ’লীগ নেতা রনি | Nobobarta

আজ সোমবার, ৩০ মার্চ ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ন

বগুড়ায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন আ’লীগ নেতা রনি

বগুড়ায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন আ’লীগ নেতা রনি

Rudra Amin Books

জিএম মিজান, বগুড়া প্রতিনিধি : বগুড়ায় হ্যান্ড স্যনিটাইজারের সংকট মেটাতে এগিয়ে এসেছেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ খান রনি। তার নিজস্ব অর্থায়নে স্যানিটাইজার প্রস্তুত করে বিনা মূল্যে বিতরণ শুরু করেছেন। তিনি নিজ উদ্যোগে কয়েজজন কর্মী নিয়ে প্রস্তুত প্রণালী জেনে প্রতিদিন হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করছেন।

১শ এমএল বোতলে তিনি ৫ হাজার মানুষের প্রত্যেককে ১ বোতল করে প্রদান করেন। রবিবার দুপুর ২টায় শহরের সাতমাথায় দরিদ্র জনসাধারণের মাঝে স্যানিটাইজার বিতরণের উদ্বোধন করে ৩শ বোতল বিতরণ করা হয়েছে। জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, সুলতান মাহমুদ খান রনি, রুহুল মোমিন তারিক, আল রাজি জুয়েল, শুভাশীষ পোদ্দার লিটন, মিম পোদ্দার প্রমূখ।

আওয়ামীলীগ নেতা রনি এ প্রতিবেদক-কে বলেন, বগুড়ার ঔষধের ও কসমেটিকের দোকান থেকে হ্যান্ড স্যানিটাইজার উধাও হয়ে গেছে। যদিও বা ২/১ টি দোকানে পাওয়া গেলেও তার দামও বাড়িয়ে বিক্রি করার অভিযোগ এসেছে। সংকট থেকে জনগণের কষ্ট লাঘব করতে এই তিনি উদ্যোগে নিয়েছেন। প্রতিদিন ৩শ’ হ্যান্ড স্যানিটাইজার বিনা মূল্যে বিতরণ কার্যক্রম চলবে বলে তিনি জানান।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Developed By Nobobarta