পোরশায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৮:১৩ অপরাহ্ন

পোরশায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

পোরশায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন

Rudra Amin Books

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় মুজিব বর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেল ৪ঘটিকার সময় সাপাহার এবং পোরশার মধ্যবর্তী আলাদিপুর হরিপুর তরুণ প্রজন্ম কর্তৃক আয়োজিত মুজিব শত বর্ষ উদযাপন উপলক্ষে এই ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন করেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী। সমাজসেবক কামরুজ্জামান জামান এর সভাপতিত্বে অনুৃষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই নিউটন, সাপাহার পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম, সমাজসেবক আব্দুল বারি শাহ চৌধুরী, সৃস্টি একাডেমীর প্রধান শিক্ষক ইসফাত জেরিন মিনা প্রমুখ। উদ্বোধনী খেলায় মুখোমুখি হন আলাদিপুর হরিপুর তরণ প্রজন্ম ক্রিকেট একাদশ বনাম সাপার তিলনা ক্রিকেট একাদশ।

আলাদিপুর হরিপুর তরণ প্রজন্ম সংগঠণের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহিম জানান, তরুণ প্রজন্মকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে সরিয়ে রাখতে আমাদের এই ক্রিকেট টুর্নামেন্ট এর আয়োজন। তবে একটি মাঠের সংকট রয়েছে। যার কারনে আমরা তথা এলাকার তরুণরা খেলাধুলা করতে পারছিনা। আমরা ইতিমধ্যে মাননীয় খাদ্যমন্ত্রী জনাব জননেতা সাধন চন্দ্র মজুমদার এর নিকট একটি মাঠের জন্য আবেদন করেছি। আশা করছি খুব শিঘ্রই এই জায়গাটিকে আমরা উন্মুক্ত খেলার মাঠ হিসেবে পাব।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta