রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ২ | Nobobarta

আজ বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০২:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
প্রথম রাতে ৩৭শ পরিবার পেলো খাদ্যসামগ্রী : সিসিক বস্তিতে ভরা দুপুরে কন্ঠশিল্পী নয়ন দয়া ও হাজী আরমান ৬৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেবে সিসিক ভালুকায় খাদ্যসামগ্রী বিতরণ করলেন সাদিকুর রহমান ঝালকাঠি করোনা প্রতিরোধে রক্ত কণিকা ফাউন্ডেশন জীবাণুনাশক স্প্রে করোনাঃ দুস্থদের খাদ্য দিলো কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ সিরাজদিখানে দেড় হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ রাজাপুরে সাইদুর রহমান এডুকেশন ওয়েল ফেয়ার ট্রাষ্ট’র হতদারিদ্রদের মাঝে ত্রান বিতরণ রাজাপুরে পল্লী বিদ্যুত সমিতির গরীব মানুষদের মাঝে ত্রাণ বিতরণ রাজাপুরে বাড়িতে বাড়িতে গিয়ে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরন করলেন ইউপি সদস্য
রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ২

রংপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ২

Rangpur Map

Rudra Amin Books

রংপুর প্রতিনিধি: রংপুরের পীরগঞ্জে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার খেজমতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আরও কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। তাদের পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- খয়বর আলী ও সুকুমার রায়। তারা দুইজনই কুড়িগ্রাম জেলার বাসিন্দা।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র জানান, উপজেলার খেজমতপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইউনাইটেড পরিবহনের একটি যাত্রীবাহী বাস লালমনিরহাট বুড়িমারি থেকে ছেড়ে আসা ঢাকাগামী আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে পিছনের অংশ অপর বাসে লেগে ধাক্কা খায়। ফলে বাসচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ইউনাইটেড পরিবহনের দুই যাত্রী নিহত হন।

তিনি আরও জানান, এ ঘটনায় আরও প্রায় ২৫ জন আহত হয়েছেন এবং আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা হাসপাতাল ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta