গ্রেপ্তারের পর আসামির মৃত্যু: পুলিশ-এলাকাবাসী সংঘর্ষ | Nobobarta

আজ বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৯:১০ পূর্বাহ্ন

গ্রেপ্তারের পর আসামির মৃত্যু: পুলিশ-এলাকাবাসী সংঘর্ষ

গ্রেপ্তারের পর আসামির মৃত্যু: পুলিশ-এলাকাবাসী সংঘর্ষ

Rangpur Map

Rudra Amin Books

রংপুরের পীরগঞ্জ উপজেলায় ভেণ্ডাবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে শামসুল হক (৫৫) নামের এক আসামির রহস্যজনক মৃত্যুর অভিযোগ উঠেছে। এ নিয়ে থানা ঘেরাও করে বিক্ষোভ করছেন গ্রামবাসী। ওই সময় পরিস্থিতি সামাল দিতে পুলিশ রাবার বুলেট ও গুলি চালালে ১৫ জন গুলিবিদ্ধ হয়েছেন।

আহতদের মধ্যে এএসপিসহ আট পুলিশ সদস্য রয়েছেন বলে দাবি পুলিশের। আজ বুধবার সকালে ভেণ্ডাবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে আসামির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ গ্রামবাসী সেখানে আসলে এ ঘটনা ঘটে। নিহত শামসুল হক পীরগঞ্জের শান্তিপুর মির্জাপুর এলাকার মৃত মফিজউদ্দিনের ছেলে। নিহত শামসুল হক পীরগঞ্জের শান্তিপুর মির্জাপুর এলাকার মৃত মফিজউদিনের ছেলে।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার মারুফ জানান, শামসুল হককে চোলাইমদসহ মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা হয়। বুধবার সকাল পৌনের ৯টার দিকে হাজতের জানালার গ্রিলের সঙ্গে গায়ের ফতুয়া দিয়ে তার ফাঁস দেয়া মরদেহ দেখা যায়। এ খবর ছড়িয়ে পড়লে গ্রামবাসী থানা ঘেরাও করে বিক্ষোভ শুরু করেন। ওই সময় পরিস্থিতি সামাল দিতে পুলিশ রাবার বুলেট ও গুলি করে। এতে ১৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ডি সার্কেল হাফিজুর রহমান ও পীরগঞ্জ থানার ওসিও রয়েছেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020 । About Contact Privacy-PolicyAdsFamily
Developed By Nobobarta