সংবাদমাধ্যমকে সব ধরনের সংবাদ তুলে ধরতে হবে | Nobobarta
Rudra Amin Books

আজ মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১২:৩৮ পূর্বাহ্ন

সংবাদমাধ্যমকে সব ধরনের সংবাদ তুলে ধরতে হবে

সংবাদমাধ্যমকে সব ধরনের সংবাদ তুলে ধরতে হবে

রবিউল ইসলাম, তেঁতুলিয়া ( পঞ্চগড়) প্রতিনিধি: সাংবাদমাধ্যমকে সব ধরনের সংবাদ তুলে ধরতে হবে। সমস্যা, সম্ভাবনা, অপরাধ থেকে শুরু করে সব কিছুই সংবাদ মাধ্যমে তুলে ধরার অনুরোধ করেন কাজী মাহমুদুর রহমান ডাবলু নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক। দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে তিনি এসব কথা বলেন৷ তিনি আরো বলেন এর আগে আমি দলের নেতা ছিলাম এখন সবার নেতা । আপনারা সমস্যা তুলে ধরলে তা সমাধান করতে চেস্টা করবো। আমি নির্বাচনে ইশতেহার দেই নি কারন আমি শুধু নির্দিষ্ট সমস্যা নয় সকল উন্নয়ন ও এলাকার সব সমস্যা সমাধানে কাজ করে যাবো।
আজ বুধবার বেলা ১১টায় তেঁতুলিয়ায় পত্রিকাটির প্রতিনিধি আবু তাহের আনসারীর আয়োজনে পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে তেঁতুলিয়া প্রেসক্লাবের সোহরাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানটির উদ্বোধন করেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, এসময় উপস্থিত ছিলেন মডেল থানার এস আই রনি, যুবলীগের মোজাফ্ফর হোসেন পল্টু, সামুজ্জোহা নাহিদ, সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুদ করিম সিদ্দিকী, আব্দুর রহমান প্রমুখ।

Rudra Amin Books

সাংবাদিকদের মধ্যে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, দৈনিক ইত্তেফাকের আশরাফুল ইসলাম, ভোরের কাগজের জাবেদুর রহমান জাবেদ, আমাদের সময়ের এস কে দোয়েল, নওরোজের হাফিজুর রহমান হাবিব, সবুজ নিশানের দেলোয়ার হোসেন নয়ন, নববার্তার রবিউল ইসলাম রতন সহ অনেকে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com