তেঁতুলিয়ায় ঝড়ের কারনে ভেস্তে গেলো স্বাধীনতা দিবসের প্রোগ্রাম | Nobobarta
Rudra Amin Books

আজ সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

তেঁতুলিয়ায় ঝড়ের কারনে ভেস্তে গেলো স্বাধীনতা দিবসের প্রোগ্রাম

তেঁতুলিয়ায় ঝড়ের কারনে ভেস্তে গেলো স্বাধীনতা দিবসের প্রোগ্রাম

রবিউল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ আজ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস। পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সারা দেশের সাথে মিল রেখে সকালে শহীদের স্মরণে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পনের মধ্য দিয়ে শুরু হয় দিনটি। কিন্তু ঝড়ের কারনে সব ভেস্তে যায় দিনব্যাপী প্রোগ্রাম।

সকাল ৮ টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় দিনব্যাপী আনুষ্ঠানিক প্রোগ্রাম। সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত মাঠে, নিজেদের শারিরিক কসরত প্রদর্শন ও কুজ কাওয়াজ প্রদর্শন এর জন্য। উপস্থিত অতিথিরা মাঠ প্রদক্ষিণ করে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে দিনটির শুভ সূচনা করেন।

Rudra Amin Books

ওই সময় পশ্চিম-দক্ষিন কোণে প্রচন্ড মেঘে জমে অন্ধকার হয়ে উঠে চারপাশ। তেড়ে বইতে শুরু করে ঝড়ো বাতাস, তার সাথে বৃষ্টি। মাঠে শুরু হওয়া মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে অংশ নেন স্কুল-কলেজ শিক্ষার্থী, আনসার-ভিডিপি, পুলিশ, গ্রাম পুলিশ। সেই স্বাধীনতা দিবসের অনুষ্ঠান উপভোগ করতে আসা শত শত দর্শক। কিন্তু প্রাকৃতিক দূর্যোগে ভেস্তে গেল দিনের সকল সাজানো প্রোগ্রামটি।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের কর্মকর্তা রহিদুল ইসলাম জানান কাল রাত থেকে একটু একটু মেঘ জমেছিলো, আর সকালে বৃষ্টি ও ঝড়ো বাতাস বয়ে যায়। আজ ১২ দশমিক ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়।

দিনব্যাপী সকল প্রোগ্রাম বাতিল করা হলেও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক প্রোগ্রামটি অনুষ্ঠিত হবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com