আনন্দ-উৎসবে বর্ণমালা গ্রুপের ২য় বর্ষপূর্তিতে বনভোজন অনুষ্ঠিত | Nobobarta

আজ রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ন

আনন্দ-উৎসবে বর্ণমালা গ্রুপের ২য় বর্ষপূর্তিতে বনভোজন অনুষ্ঠিত

আনন্দ-উৎসবে বর্ণমালা গ্রুপের ২য় বর্ষপূর্তিতে বনভোজন অনুষ্ঠিত

Rudra Amin Books

মো: হুমায়ুন কবির, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি : আনন্দঘন ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে গত ১২ মার্চ শুক্রবার মধুটিলা ইকু পার্কে মনোরম পরিবেশে অনুষ্ঠিত হলো বর্ণমালা গ্রুপের ২য় বর্ষপূর্তি বনভোজন। এই আয়োজনে বর্ণমালা গ্রুপের ৫০ জন সদস্য আনন্দ উৎসবে অংশ গ্রহন করেন।

দিনব্যাপী এই মিলনমেলা স্মরণ করে দিয়েছিলো বাঙালির ঐতিহ্যবাহী ” চড়ুইভাতির” কথা। সকাল ৭ টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৮ টা পর্যন্ত, আনন্দে মাতিয়ে রেখেছিলো বর্ণমালার নানারকম আয়োজন। সকালের নাস্তা দিয়ে শুরু হয় বনভোজনের প্রারম্ভিক যাত্রা। সকলের আগমনে সকালের মিস্টি রোদে ভোরে উঠে বনভোজনের কানন মিলন মেলায় পরিনত হয়। যাত্রা পথে আয়োজনে ছিল গান,নাচ ও চমকপ্রদ খেলার আয়োজন। সকলেই মেতে উঠেছিল দৈনন্দিন কাজের গ্লানি ভুলে এক অনাবিল আনন্দের উচ্ছাবর্ণমালা গ্রুপের বনভোজনে।

মধুটিলা ইকুপার্কে সবুজে ঘেরা উচু-নিচু পাহাড়, ওয়াচ টাওয়ার, কৃত্রিম লেক, বাংলাদেশ- ভারত সিমান্ত স্পর্ট গুলো সকলেই উপভোগ করেন।বিভিন্ন ধরণের আয়োজনের মধ্যে ছিল সকালের নাস্তা, আইসক্রিম পার্টি, সারাদিনের জন্য স্নাক্স, মধ্যাহ্ন ভোজ, যা ছিল নিজেদের রান্না করে খাবারের এক অনন্য পরিবেশনা। বর্ণমালার গ্রুপের রেজিস্ট্রেশন থেকে শুরু করে সকল আয়োজনে দায়িত্বে ছিলেন-হাসিবুর রহমান সানী, হুমায়ুন কবির হিমাদ্রী, নাজমুল হক, মেহেদী জামান লিজন। সারাদিনের এই আয়োজনে সবচেয়ে বেশি আকর্ষণ ছিল সাব্বির আহম্মেদ এর সংগীত পরিবেশনা।

বর্ণমালার গ্রুপের এই আয়োজনে টি-শার্ট স্পন্সর ছিলেন রাশিয়া প্রবাসী নিশাত। বর্ণমালা গ্রুপের চেয়ারম্যান খোরশিদুল আলম মজিব – বর্ণমালা গ্রুপের ২য় বর্ষপূর্তির শুভেচ্ছা জানান ও আগত সকলকে সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ প্রদান করেন।


Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.






Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Developed By Nobobarta