সালুয়াদী হামিদিয়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

সালুয়াদী হামিদিয়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সালুয়াদী হামিদিয়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

গোলাপ আমিন : কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সালুয়াদী গ্রামে প্রতিষ্ঠিত সালুয়াদী হামিদিয়া দাখিল মাদ্রাসার উদ্যোগে আয়োজিত ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের এক বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল গতকাল রবিবার (২৬ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার সুপার মো. শামছুল আরেফিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো. মোস্তফা মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার এমদাদুর রহমান ভূঁইয়া, কবি গোলাপ আমিন। শিক্ষক ও অভিভাবক সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সুপার মো. আশরাফুল আলম, হাফেজ মো. সোলায়মান, কাজী মো. লিয়াকত আলী, মাহবুবুল ইসলাম বুলবুল, মো. এখলাছ উদ্দিন, রুহুল আমিন ভূঁইয়া, মো. জালাল উদ্দিন, কমল চন্দ্র দাস, মো. আব্দুল্লাহ, বোরহান উদ্দিন, শাহনাজ নাজনীন, ডালিয়া আক্তার, তানিয়া, অলিউল্লাহ পাঠান, গিয়াস উদ্দিন, রায়হান ভূঁইয়া, মোজাম্মেল হক রাজীব, মো. মোস্তফা, শহর আলী প্রমুখ।

Rudra Amin Books

আলোচনা পর্ব শেষে বিদায়ী ২৪জন পরীক্ষার্থীর প্রত্যেকের হাতে শিক্ষা উপকরণ হিসেবে একটি ফাইল, কলম, স্কেল ও পরীক্ষার সময়সূচি তুলে দেওয়া হয়। বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষ থেকে মানপত্র পাঠ করে শোনান ইয়াসমিন আক্তার ইলমা।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com