মেহেরপুরে দু'পক্ষের গোলাগুলিতে নিহত ১ | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০৫ অপরাহ্ন

মেহেরপুরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১

মেহেরপুরে দু’পক্ষের গোলাগুলিতে নিহত ১

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরে মুজিবনগর উপজেলার মোনাখালীতে সন্ত্রাসীদের দু’পক্ষের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। রোববার দিনগত রাত সোয়া দুইটার দিকে মোনাখালীর কোমরগর্ত নামক একটি মাঠে এ ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব জানান, রাত সোয়া দুইটার দিকে মোনাখালী কোমরগর্ত মাঠের একটি বটগাছের আশেপাশে দু’দল সন্ত্রাসীদের মাঝে বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে পুলিশের তিনটি দল ঘটনাস্থলের কাছাকাছি পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকার মানুষের সহায়তায় ঘটনাস্থল তল্লাশিকালে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

Rudra Amin Books

তিনি আরো জানান, নিহত ব্যক্তি যতারপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী মজিবুল হক মজি বলে ধারণা করছে এলাকাবাসী। নিহত ব্যক্তি এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত। তার নামে জেলার তিন থানায় ডজন খানেক মামলা রয়েছে।ঘটনাস্থল থেকে ১টি এলজি শাটারগান, ২টি কার্তুজ খোসা, ৪টি তাজা কার্তুজ, ৩টি বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com