মুজিবনগরে “মুজিবনগর দিবস” জনসভা শুরু | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৩:১২ পূর্বাহ্ন

মুজিবনগরে “মুজিবনগর দিবস” জনসভা শুরু

মুজিবনগরে “মুজিবনগর দিবস” জনসভা শুরু

মোহাম্মদ রাহাদ রাজা,খুলনা বিভাগীয় স্টাফ রিপোর্টারঃ মুজিবনগর আম্রকাননে জনসভা শুরু হয়েছে। সোমবার (১৭ এপ্রিল/১৭) সকাল ১১টার দিকে ঐতিহাসিক শেখ হাসিনা মঞ্চে আলোচনা সভা শুরু হয়।

 উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Rudra Amin Books

কামারুজ্জামানের ছেলে ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র খাইরুজ্জামান লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন- বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক,  কামারুজ্জামানের মেয়ে পারভীনা জামান কল্পনা, মোদাচ্ছের আলী, এইচএম কামাল হোসেন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মেহেরপুর-১ আসনের এমপি ফরহাদ হোসেন দোদুল, মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, সাধারণ সম্পাদক এমএ খালেক, বিভিন্ন এলাকার প্রতিমন্ত্রী, এমপিসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

এর আগে মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীয় পতাকা উত্তোলন করেন জনসভার প্রধান অতিথি ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং সভাপতি স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম। পরে দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এদিকে ঐতিহাসিক মুজিবনগর দিবসের মূল কর্মসূচি কুচকাওয়াজ ও গার্ড অব অনার সম্পন্ন হয়।সকাল  ১০টা ৩০ মিনিটেরর দিকে গার্ড অব অনার ও কুচকাওয়াজ শুরু হয়। পরে বেলা ১১টার দিকে কুচকাওয়াজ শেষ হয় ।

পুলিশ পরির্দশক মতিউর রহমানের নেতৃত্বে পুলিশ বাহিনী, বিজিবি, আনসার ও ভিডিপি, বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড ও স্কুলের ছাত্র- ছাত্রীরা যৌথভাবে গার্ড অফ অনার ও কুচকাওয়াজে অংশ নেন। এতে  দেন

এর আগে সকাল ৯টার সময় জাতীয় নেতারা মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com