ভোলার বোরহানউদ্দিন উপজেলায় জনতা-পুলিশ সংঘর্ষে নিহত ৪ | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় জনতা-পুলিশ সংঘর্ষে নিহত ৪

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় জনতা-পুলিশ সংঘর্ষে নিহত ৪

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে স্থানীয় জনতার সংঘর্ষে অন্তত তিনজন নিহত ও আরো শতাধিক আহত হয়েছে। উপজেলা সদরের বোরহানউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় আজ রবিবার বেলা ১১টার দিকে এ সংঘর্ষের সূত্রপাত ঘটে।

ফেসবুকে মহানবী হযরত মোহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি করার প্রতিবাদে বোরহানউদ্দিন হাইস্কুল মাঠে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। এতে অংশ নিতে উপজেলার প্রত্যেক ইউনিয়ন থেকে কয়েক হাজার লোক সমাবেশস্থলে আসেন। কিন্তু সমাবেশ শুরুর আগেই তা শেষ করতে তাগাদা দেন পুলিশ। এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয়পক্ষ। প্রত্যক্ষদর্শীরা জানান, বিক্ষোভকারীরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গুলি ছোড়ে। এতে সাংবাদিক-পুলিশসহ আহত হন শতাধিক। আহতদের বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ভোলা সদর হাসপাতালে নেয়া হয়।

Rudra Amin Books

বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। তারা হলেন-নিহতরা হলেন, কলেজছাত্র মো. শাহিন, মাদ্রাসাছাত্র মাহবুব, মাহফুজ (৪৫) ও মিজান (৫০)। ভোলার সিভিল সার্জন রথীন্দ্রনাথ মজুমদার তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুজনের মরদেহ এবং সদর হাসপাতালে নাম না জানা এক ব্যক্তির মরদেহ রাখা হয়েছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত (দুপুর দেড়টা) ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এদিকে ফেসবুকে কটূক্তি করায় গতকাল শনিবার বিপ্লব বিশ্বাস নামের এক যুবককে আটক করে বোরহানউদ্দিন থানা পুলিশ।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com