বিদ্যুৎস্পর্শে একই পরিবারে ৩ জনের মর্মান্তিক মৃত্যু | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৭:২৫ অপরাহ্ন

বিদ্যুৎস্পর্শে একই পরিবারে ৩ জনের মর্মান্তিক মৃত্যু

বিদ্যুৎস্পর্শে একই পরিবারে ৩ জনের মর্মান্তিক মৃত্যু

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ৭টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত ব্যক্তিরা হলেন-মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা মোছা. হামিদা বেগম (৩৫)। তারা সবাই খাসতব গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন কাকচিড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের সদস্য মো. বাদল পহলান। তিনি জানান, সোমবার সকালে দেলোয়ার মিয়া সুপারি গাছ কাটতে বাগানে যায়। গাছ কাটার একপর্যায়ে সুপারি গাছ হেলে পড়ে বিদ্যুতের তার ছিঁড়ে যায়। এতে প্রথমে দেলোয়ার বিদ্যুৎস্পৃষ্ট হয়। তার চিৎকারে রাসেল ও হামিদা বেগম এগিয়ে গেলে তিনজনই বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলেই মারা যান।

Rudra Amin Books

এ বিষয়ে পল্লী বিদ্যুতের লাইন টেকনিশিয়ান মোহাম্মদ আবুল বাশার বলেন, ‘আমাদের কাছে কোনো তথ্য না জানিয়ে ২৪০ ভোল্টেজ পাওয়ার কভারবিহীন তারের পাশ থেকে সুপারি ও কাঁঠাল গাছ কাটতে গেলে এ দুর্ঘটনা ঘটে।‘ পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পরিদর্শনে যাচ্ছে পুলিশ। ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানা যাবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com