আমতলীতে পান চাষীকে কুপিয়ে জখম | Nobobarta
Rudra Amin Books

আজ বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন

আমতলীতে পান চাষীকে কুপিয়ে জখম

আমতলীতে পান চাষীকে কুপিয়ে জখম

মনিরুজ্জামান সুমন, আমতলী : আমতলী উপজেলার গুলিশাখালী গ্রামে পানের বরজে রশি টানাকে কেন্দ্র করে পান চাষী যুগল চন্দ্র মিস্ত্রিকে (৪০) প্রতিবেশী নিখিল হাওলাদার ও তার লোকজন কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত যুগলকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে মঙ্গলবার সকালে।

স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার গুলিশাখালী গ্রামের যুগল চন্দ্র মিস্ত্রি ৩৫ শতাংশ জমিতে নতুন পানের বরজ দেয়। ওই বরজ শক্ত করে বাঁধার জন্য রশি দিয়ে নিজের জমিতে টানা দেয় যুগল। কিন্তু প্রতিবেশী নিখিল হাওলাদারের তার জমিতে টানা দিয়েছে দাবী করে সোমবার রাতে বরজের রশি কেটে দেয়। মঙ্গলবার সকালে যুগল বরজের রশি কাটার বিষয়টি নিয়ে নিখিল হাওলাদারের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় ক্ষিপ্ত হয়ে নিখিল তার দুই ছেলে ননি ও উজ্জল পান চাষী যুগল মিস্ত্রিকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে মাথা ও বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্বজনরা উদ্ধার করে যুগলকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

Rudra Amin Books

আহত যুগল চন্দ্র মিস্ত্রি বলেন, পনের বরজের রশি কাটার বিষয়টি জানতে গেলে নিখিল তার দুই ছেলে আমাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই। নিখিল হাওলাদার মারধরের কথা অস্বীকার করে বলেন, পানের বরজের টানা দেয়ার বিষয় নিয়ে শুধু আমার সাথে কথা কাটাকাটি হয়েছে। আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, বিষয়টি আমি জানিনা। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


Leave a Reply



Nobobarta © 2020। about Contact PolicyAdvertisingOur Family DMCA.com Protection Status
Design & Developed BY Nobobarta.com